০৬ অক্টোবর, ২০২০ ০৬:৪৫ পিএম

কুমেকের নতুন উপাধ্যক্ষ ডা. মোহাম্মদ ইজাজুল হক

কুমেকের নতুন উপাধ্যক্ষ ডা. মোহাম্মদ ইজাজুল হক

মেডিভয়েস রিপোর্ট: বিসিএস স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তা ডা. মোহাম্মদ ইজাজুল হককে কুমিল্লা মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ পদে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। 

আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ শাখার উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের বর্ণিত কর্মকর্তাকে পুনারদেশ না দেওয়া পর্যন্ত তাঁর নামের পার্শ্বে বর্ণিত পদে ও কর্মস্থলে পদায়ন করা হলো।

পদায়ন পাওয়া কর্মকর্তা হলেন ডা. মোহাম্মদ ইজাজুল হক। তাঁকে কুমিল্লা মেডিকেলের ভারপ্রাপ্ত উপধ্যক্ষ পদে পদায়ন করা হয়েছে। এর আগে তিনি স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে কুমিল্লা মেডিকেল কলেজের হেপাটোলজি বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে সংযুক্ত ছিলেন। 

রাষ্ট্রপতির আদেশে জারি করা এ আদেশের অনুলিপি স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্নসচিব, স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের একান্ত সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের এমআইএস পরিচালক, সংশ্লিষ্ট কলেজের অধ্যক্ষসহ এ সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ও ব্যক্তিদের প্রেরণ করা হয়েছে বলেও প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি