০৩ অক্টোবর, ২০২০ ০৩:০৫ পিএম

করোনায় আক্রান্ত কক্সবাজারের নতুন এসপি

করোনায় আক্রান্ত কক্সবাজারের নতুন এসপি
এসপি মো. হাসানুজ্জামান। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: নতুন কর্মস্থলে যোগদানের ১০ দিনের মাথায় প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান। কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় আজ শনিবার (৩ অক্টোবর) সকালে তার দেহে করোনা শনাক্ত হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শরীরে করোনার কোনো লক্ষণ না থাকলেও অন্য সদস্যদের সঙ্গে শুক্রবার (২ অক্টোবর) করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন পুলিশ সুপার। এক দিন পর রিপোর্টে তাঁর করোনা পরিজিটিভ আসে। 

পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, নুমান পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় এখন হোম আইসোলেশনে আছেন। চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবন চলছে। শারীরিকভাবে সুস্থ ও ফিট রয়েছেন।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই রাতে টেকনাফে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান। এ ঘটনায় জেলা পুলিশকে ঢেলে সাজাতে কক্সবাজারের সব সদস্যকে অন্যত্র বদলির সিদ্ধান্ত নেয় সদর দপ্তর। এরই ধারাবাহিকতায় গত ২৩ সেপ্টেম্বর কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেনকে রাজশাহীতে বদলি করা হয়। তাঁর স্থলাভিষিক্ত হন ঝিনাইদহের এসপি মো. হাসানুজ্জামান।

যোগদানের পর থেকে তিনি জেলার প্রায় প্রতিটি থানা সফর করেন। এ সময় নতুন পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সঙ্গে কাজ করার তাগাদা ও মনোবল বাড়ানোর পরামর্শ দেন নতুন এসপি। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি