২০ অগাস্ট, ২০২০ ০৪:২১ পিএম

দুই চিকিৎসককে বদলি 

দুই চিকিৎসককে বদলি 

মেডিভয়েস রিপোর্ট: পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আওতাধীন আলাদা হাসপাতালে কর্তব্যরত দুই চিকিৎসককে বদলি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) স্বাস্থ্য মন্ত্রণালয়ের পারসোনাল-২ অধিশাখার উপসচিব মোহাম্মদ মোহসীন উদ্দিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা বলা হয়েছে। 

এতে আরও বলা হয়েছে, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আওতাধীন নিম্নবর্ণিত কর্মকর্তাকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নিম্নোক্তভাবে বদলি/পদায়ন/সংযুক্ত করা হলো। 

তারা হলেন, মুন্সীগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রে সংযুক্ত ও মুন্সীগঞ্জ সদরে (এমসিএইচ-এফপি) কর্মরত মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান। তাঁকে মুগদা মেডিকেল কলেজে অ্যানেসথেশিওলজি বিভাগে সংযুক্ত করা হয়েছে। 

এছাড়া পঞ্চগড় মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার (ক্লিনিক) ডা. মোছাম্মৎ আফতোদা খানমকে মেডিকেল অফিসার (ক্লিনিক) হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে গাইবান্ধা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে। 

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জনস্বার্থে এ আদেশ জারি করা হলো। 

আদেশের অনুলিপি সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পরিবার পরিকল্পনা অধিদপ্তরসহ সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ করা হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত