১১ অগাস্ট, ২০২০ ১১:১৯ এএম

করোনায় সিনিয়র স্টাফ নার্স মর্জিনা খাতুনের মৃত্যু

করোনায় সিনিয়র স্টাফ নার্স মর্জিনা খাতুনের মৃত্যু

মেডিভয়েস রিপোর্ট: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাতক্ষীরার তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স মর্জিনা খাতুনের মৃত্যু হয়েছে। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

সোমবার (১১ আগস্ট) রাত সোয়া নয়টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ মানস কুমার মণ্ডল বলেন, জ্বর, সর্দি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে ২০ জুলাই দুপুরের দিকে ওই নার্সকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তাঁর স্বজনেরা। তাঁকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে রেখে চিকিৎসা দেওয়া হয়। তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত সোয়া নয়টার দিকে তিনি মারা যান।

তালা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক অতনু কুমার ঘোষ বলেন, ৯ জুলাই ওই নার্সের করোনা পজিটিভ ফল আসে। তিনি বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। গতকাল সোমবার রাত সোয়া নয়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, করোনাভাইরাসে সংক্রমণের উপসর্গ নিয়ে এই হাসপাতালে এ পর্যন্ত ৬৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে মৃত্যুর পর পরীক্ষায় ১৪ জনের করোনা পজিটিভ এসেছে।

  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি