১৭ অক্টোবর, ২০১৬ ০৫:৪০ পিএম

ঢাকা শিশু হাসপাতালের ব্যবস্থাপনা বোর্ড পুনঃগঠন

ঢাকা শিশু হাসপাতালের ব্যবস্থাপনা বোর্ড পুনঃগঠন

ধানমন্ডি গ্রিন লাইফ মেডিকেল কলেজের চেয়ারপারসন ও জাতীয় অধ্যাপক ডা. শাহলা খাতুনকে সভাপতি ও হাসপাতাল পরিচালক অধ্যাপক ডা. মঞ্জুর হোসেনকে সদস্য সচিব করে ১০ সদস্যের ঢাকা শিশু হাসপাতালের ব্যবস্থাপনা বোর্ড পুনঃগঠন করা হয়েছে।

ঢাকা শিশু হাসপাতালের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে বোর্ডের এ পুনঃগঠন করা হয় বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের হাসপাতাল ৩ শাখার সিনিয়র সহকারী সচিব এস এম জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। 

১০ সদস্যের কমিটির অন্যরা হলেন :
বিএসএমএমইউর প্রো-ভাইস চ্যান্সেলর (প্রো-ভিসি) অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ, দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক আবুল কাশেম হুমায়ুন, হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. মনিরুজ্জামান ভূইয়া, বিএসএমএমইউর সাবেক প্রো-ভিসি অধ্যাপক ডা. মো.শহীদুল্লাহ. সুপ্রিম কোর্টের একজন ডেপুটি অ্যাটর্নি জেনারেল, স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (হাসপাতাল), সমাজকল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (কার্যক্রম), অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের উপ-সচিব (প্রশাসন), স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) ও ঢাকা শিশু হাসপাতালের শিশু সার্জারি বিভাগের অধ্যাপক ডা. আবদুল আজিজ।
 

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি