১৬ অক্টোবর, ২০১৬ ১০:৫৮ এএম

ডাঃ ইকবাল মাহমুদ অপহৃত !

ডাঃ ইকবাল মাহমুদ অপহৃত !

খোঁজ নেই লক্ষ্মীপুরের ডাঃ ইকবাল মাহমুদের। শুক্রবার ঢাকা থেকে অপহৃত হওয়ার খবর জানিয়েছে তার পরিবার। ঐদিন লক্ষ্মীপুর থেকে রয়েল বাস সার্ভিসে করে ঢাকায় আসেন ডাঃ ইকবাল মাহমুদ। তিনি ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে এনেসথেসিয়ার উপর প্রশিক্ষণ নিচ্ছিলেন। মুক্তিযোদ্ধা এ কে এম নুরুল আলমের ছেলে ডাঃ ইকবাল মাহমুদের নিজস্ব বাসা লক্ষ্মীপুর হাসপাতাল রোডের ১৯৯ বকুল কটেজে।  

ঢাকায় এসে সাইন্স ল্যাবরেটরি এলাকায় বাস থেকে নামে। সেসময় ঐ স্থানে থাকা সাদা একটি মাইক্রোবাসে তাকে অজ্ঞাত লোকজন তুলে নিয়ে যায়।

তার পিতা মুক্তিযোদ্ধা  এ কে এম নুরুল আলম জানান, ডাঃ ইকবাল লক্ষ্মীপুরের বাসা থেকে শুক্রবার রাত ১০টার সময় রওনা করে শনিবার ভোর-রাত সাড়ে তিনটায় সাইন্স ল্যাবরেটরী এলাকায় পৌঁছে গন্তব্যে যাওয়ার সময় কে বা কাহারা তাকে উঠিয়ে নিয়ে যায়। খবর পেয়ে আমি ঢাকায় পৌঁছে বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে এ পর্যন্ত কোন সন্ধান পাইনি।

পরিবারের দাবি, নিখোঁজ ডা. ইকবাল মাহমুদ কখনোই কোন রাজনৈতিক দলের সাথে জড়িত ছিলনা। তবে তাবলিগ জামাতের সাথে তার সম্পর্ক রয়েছে। তিনি ২৮তম বিসিএস এ উত্তীর্ণ হয়ে মেডিকেল অফিসার হিসেবে স্বাস্থ্য বিভাগের অধীনে মহাখালীতে কর্মরত ছিল। তাঁর নিখোঁজের খবরে লক্ষ্মীপুরে ডাক্তারসহ  নানা শ্রেণি-পেশার মানুষ উদ্বেগ, উৎকন্ঠার মধ্যে রয়েছেন।  

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি