০৩ জুলাই, ২০২০ ০১:৩৫ পিএম

ওয়ার্ড ইনচার্জদের নামের তালিকা চেয়ে নার্সিং অধিদপ্তরের চিঠি 

ওয়ার্ড ইনচার্জদের নামের তালিকা চেয়ে নার্সিং অধিদপ্তরের চিঠি 

মেডিভয়েস রিপোর্ট: সরকারি হাসপাতালগুলোর ওয়ার্ড ইনচার্জদের নামের তালিকা চেয়ে নির্দেশ জারি করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর। এতে আগামী ১৫ জুলাইয়ের মধ্যে সকল সরকারি হাসপাতালকে এ নামের তালিকা পাঠাতে নির্দেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২ জুলাই) নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের উপসচিব ও পরিচালক (প্রশাসন, শিক্ষা ও উন্নয়ন) মোহাম্মদ আবদুল হাই স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ আদেশ দেওয়া হয়েছে। 

এতে বলা হয়, দেশের সকল সরকারি হাসপাতালের ওয়ার্ড ইনচার্জের দায়িত্ব দুই বছর পূর্ণ হবার পর অবশ্যিকভাবে পরিবর্তন করার নির্দেশনা থাকলেও কোন কোন হাসপাতালের ওয়ার্ড ইনচার্জগণ এর ব্যত্যয় ঘটিয়ে দীর্ঘদিন ওয়ার্ড ইনচার্জের পদ আঁকড়ে ধরে আছেন ও ছাড়তে চাচ্ছেন না। এটি এর আগে দেওয়া আদেশের সুস্পষ্ট লঙ্ঘন ও অসদাচরণ। 

এই আবস্থায় বিজ্ঞপ্তিতে বর্ণিত ছকে ওয়ার্ড ইনচার্জের তালিকা অধিদপ্তরের ই-মেইল [email protected] তে পাঠাতে বলা হয়েছে। আগামী ১৫ জুলাইয়ের মধ্যে এ তালিকা পাঠাতে হবে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক