২১ জুন, ২০২০ ০৫:০৯ পিএম

স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব শামীমা ফেরদৌসকে বদলি

স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব শামীমা ফেরদৌসকে বদলি

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব শামীমা ফেরদৌসকে বদলি করা হয়েছে। তাকে জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগে বদলি করা হয়েছে।

রোববার (২১ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে  জারি করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত আদেশে বলা হয়, জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। 

এ বিষয়ে রোববার বিকালে জানতে চাইলে উপসচিব শামীমা ফেরদৌস মেডিভয়েসকে বলেন, ‘এখনও অর্ডারটা দেখিনি। এখানে (স্বাস্থ্যমন্ত্রণায়ের উপসচিব হিসেবে) ৬ মাস ছিলাম। সরকারি চাকরি সরকার যেখানে দেবে সেখানেই যেতে হবে। এ বিষয়ে প্রতিক্রিয়া দেয়ার কিছু নাই। করোনাভাইরাসের এই ক্রান্তিলগ্নে এই মন্ত্রণালয়ে কাজ করেছি। সরকারের আদেশ পালন করাই আমাদের কাজ’। 

শামীমা ফেরদৌস রাজধানীর ইডেন মহিলা কলেজ থেকে সমাজকল্যাণে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন। তার গ্রামের বাড়ি ভোলা সদর উপজেলায়।

এর আগে গত ৯ জুন স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুই অতিরিক্ত সচিবকে বদলি করা হয় এবং গত ১৮ জুন মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. হাবিবুর রহমান খানকে বদলি করা হয়।

এরও আগে গত ৪ জুন স্বাস্থ্য মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলামকে বদলি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব করা হয়। এ সময় ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মো. আব্দুল মান্নানকে তার স্থলাভিষিক্ত করা হয়।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : জনপ্রশাসন মন্ত্রণালয়
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি