২৩ মে, ২০২০ ০৪:৩২ এএম

করোনায় প্রাণ গেলো এস আলম গ্রুপের পরিচালকের

করোনায় প্রাণ গেলো এস আলম গ্রুপের পরিচালকের
মোরশেদুল আলম, পরিচালক (মার্কেটিং), এস আলম গ্রুপ। ছবি: সংগৃহীত।

মেডিভয়েস রিপোর্ট: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এস আলম গ্রুপের পরিচালক (মার্কেটিং) মোরশেদুল আলম (৬৫) মারা গেছেন। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে  চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।  

তিনি বৃহস্পতিবার (২১ মে) থেকে ওই হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

মোরশেদ আলম বেসরকারি এনআরবি গ্লোবাল ব্যাংকের একজন পরিচালক ছিলেন। তিনি ছিলেন এস আলম সুপার এডিবল অয়েল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও চেমন ইস্পাত লিমিটেডের চেয়ারম্যান।

মোরশেদুল আলমকে বৃহস্পতিবার সন্ধ্যায় করোনা ইউনিটে ভর্তি করা হয়। পরে তাঁকে আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ (শুক্রবার) রাত সাড়ে ১০টায় মৃত্যুবরণ করেন তিনি। তাঁর হার্টের সমস্যা ছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, মোরশেদুল আলম এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই। চারদিন আগে মোরশেদুল আলমসহ ওই পরিবারের ছয়জনের করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে পুঁজিবাজারে তালিকাভুক্ত আল আরাফা ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আবদুস সামাদ লাবুও রয়েছেন। আর এস আলম বা সাইফুল আলম মাসুদ তার পরিবারসহ সিঙ্গাপুর অবস্থান করছেন।

প্রসঙ্গত, দেশের ব্যাংকিং ও আর্থিক প্রতিষ্ঠান খাতের বড় অংশ নিয়ন্ত্রণ করছে এস আলম গ্রুপ। তাদের মালিকানায় রয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আল আরাফা ইসলামী ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, সোশ্যাল ইসলামী ব্যাংক (এসআইবিএল), ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, এনআরবি গ্লোবাল ব্যাংক ও বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড। এছাড়াও কয়েকটি আর্থিক প্রতিষ্ঠান ও ইন্স্যুরেন্স কোম্পানি তাদের দখলে রয়েছে।

করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে গুরুত্বপূর্ণ নিয়ম গুলো মেনে চলুন। সর্দি কাশি জ্বর হলে হাসপাতালে না গিয়ে স্বাস্থ্য সেবা দানকারী হটলাইন গুলোতে ফোন করুন। আইইডিসিআর হটলাইন- 10655, email: [email protected]
  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি