০৪ মে, ২০২০ ০৯:১৭ পিএম

৩৬তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদ, সম্পাদক আতিক

৩৬তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদ, সম্পাদক আতিক
(বাম দিক থেকে) ডা. মো. আসাদুজ্জামান, ডা. আতিকুজ্জামান

মেডিভয়েস রিপোর্ট: ৩৬তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (প্রেষণে কর্মরত) ডা. মো. আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন গাজীপুরের কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আতিকুজ্জামান।

করোনা পরিস্থিতি মোকাবিলায় সম্মিলিত ভূমিকা রাখাসহ বিভিন্ন  ক্ষেত্রে চিকিৎসকদের দায়িত্ব, অধিকার ও সুরক্ষাকে সামনে রেখে সম্প্রতি অনলাইন  গোপন ভোটিংয়ের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। 

এতে সাংগঠনিক সম্পাদক পদে ডা. শান মুহাম্মাদ ইরান ও কোষাধ্যক্ষ পদে ডা.  মো. শামসুল হুদা সরকার সাগরকে নির্বাচিত করা হয়।

নির্বাচনে স্বাস্থ্য ক্যাডারের ৩৬তম ব্যাচের ১৮৩ জন সদস্যের মধ্যে ১৬৮ জন চিকিৎসক কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। চার সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনে (ইসি) ছিলেন ডা. হারুন-অর-রশিদ জুয়েল, ডা. নিপা নন্দী, ডা. মঈন খন্দকার ও ডা. রেজওয়ান প্লাবন। 

এক প্রতিক্রিয়ায় নব নির্বাচিত সভাপতি ডা. আসাদুজ্জামান বলেন, ‘এটা একটি বিশাল দায়িত্ব। আমি আমার সহকর্মীদের সাহায্যে পেশাগত মর্যাদা সমুন্নত রাখার সর্বোচ্চ চেষ্টা করবো। সবার সমর্থন ও সহযোগিতা প্রয়োজন! সকলের দোয়াপ্রার্থী!’

করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে গুরুত্বপূর্ণ নিয়ম গুলো মেনে চলুন। সর্দি কাশি জ্বর হলে হাসপাতালে না গিয়ে স্বাস্থ্য সেবা দানকারী হটলাইন গুলোতে ফোন করুন। আইইডিসিআর হটলাইন- 10655, email: [email protected]
  এই বিভাগের সর্বাধিক পঠিত