০২ মে, ২০২০ ১০:৫৮ পিএম

কুমিল্লায় ইউএনও কোয়ারেন্টাইনে, শতবর্ষীর মৃত্যু, নতুন আক্রান্ত ৪ 

কুমিল্লায় ইউএনও কোয়ারেন্টাইনে, শতবর্ষীর মৃত্যু, নতুন আক্রান্ত ৪ 

মেডিভয়েস রিপোর্ট: কুমিল্লার চান্দিনায় উপজেলা পরিষদের একজন কর্মচারীসহ জেলায় চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। চান্দিনায় মহারং গ্রামের ১০০ শতবর্ষী মতিন মুন্সী আগে মারা গেছেন। 

আজ শনিবার (২ মে) চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. আহসানুল হক মিলু বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি জানান, চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ ও তার গাড়ি চালককে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। 

বিষয়টির সত্যতা নিশ্চিত করে স্নেহাশীষ দাশ জানান, ‘উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার পরামর্শ অনুযায়ী উপজেলা চত্বরের ইউএনও বাসভবনে হোম কোয়ারেন্টাইনে আছি।’ 

তিনি আরও জানান, তার গাড়িচালক উপজেলা চত্বরের ডরমেটরিতে থাকেন। তার সংস্পর্শে আসা আটজন কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারসহ ওই ডরমেটরিটি লকডাউন করা হয়েছে।  

করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা কমিটির সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. নিসর্গ মেরাজ চৌধুরী জানিয়েছেন, মনোহরগঞ্জে আক্রান্ত ব্যক্তি একজন নারী পোশাক শ্রমিক। তার স্বামী ঢাকায় গাড়ি চালান। আর হোমনায় আক্রান্ত ব্যক্তি একজন এনজিও কর্মী।  

এদিকে সংক্রমণ প্রতিরোধে উপজেলা পরিষদে সর্বসাধারণের গমনাগমন সীমিত করা হয়েছে।
 

মেডিভয়েস এর জনপ্রিয় ভিডিও কন্টেন্ট গুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
সিন্ডিকেট মিটিংয়ে প্রস্তাব গৃহীত

ভাতা পাবেন ডিপ্লোমা-এমফিল কোর্সের চিকিৎসকরা

প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

অক্টোবর-নভেম্বরে ২য় ধাপে করোনা সংক্রমণের শঙ্কা

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি