১৫ এপ্রিল, ২০২০ ০৬:২৫ পিএম

নারায়ণগঞ্জে আরও এক চিকিৎসক আক্রান্ত

নারায়ণগঞ্জে আরও এক চিকিৎসক আক্রান্ত

মেডিভয়েস ডেস্ক: করোনা রোগীদের জন্য নির্ধারিত নারায়ণগঞ্জের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের প্রধান চিকিৎসা তত্ত্বাবধায়ক ও উপপরিচালক (স্বাস্থ্য) ডা. গৌতম রায় কোভিড-১৯ আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন।

বুধবার বিকেলে তিনি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. গৌতম রায় গণমাধ্যমকে জানান, গত কয়েকদিন ধরেই তার জ্বর, সর্দি ও কাশিসহ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গগুলো ছিল। ১৩ এপ্রিল আইইডিসিআর এর প্রতিনিধিরা তার নমুনা সংগ্রহ করেন। বুধবার দুপুরে পাওয়া রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ বলে জানানো হয়েছে। এর পর থেকেই তিনি আইসোলেশনে রয়েছেন।

তিনি বলেন, ‘এই হাসপাতালের মেডিসিন বিভাগের একজন চিকিৎসক আক্রান্ত হয়ে আগে থেকেই আইসোলেশনে রয়েছেন। তার সংস্পর্শে আসা ডাক্তার, নার্স ও ওয়ার্ডবয় সহ ১০ জন হোম কোয়ারেন্টিনে আছেন। তাদের টেস্ট করানো হয়েছে। তাদের রিপোর্ট এখনো আসেনি। ধারণা করছি, ওই চিকিৎসকের সংস্পর্শে গিয়েই আমি আক্রান্ত হয়েছি। আজ থেকে শ্বাসকষ্ট অনুভব করছি। আইসোলেশনে থেকেও ফোনে সব কাজ করে যাচ্ছি।’

প্রসঙ্গত এর আগে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব মোহাম্মদ ইমতিয়াজ, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও করোনা প্রতিরোধ কমিটির ফোকাল পারসন ডা. জাহিদুল ইসলাম সহ বেশ কয়েকজন ডাক্তার, নার্স, ওয়ার্ড বয় ও এ্যাম্বুলেন্স চালক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। তাদের সংস্পর্শে এসে আরও ডজন খানেক চিকিৎসাকর্মী কোয়ারেন্টিনে রয়েছেন।

  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি