১৫ এপ্রিল, ২০২০ ০৩:১৯ পিএম

করোনা সচেতনতায় জনগণের সহযোগিতা চেয়ে ইউএনও’র চিঠি

করোনা সচেতনতায় জনগণের সহযোগিতা চেয়ে ইউএনও’র চিঠি

মেডিভয়েস ডেস্ক: করোনা পরিস্থিতি মোকাবিলায় জনগণের সহযোগিতা চেয়ে পিরোজপুরের কাউখালী উপেজলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা একটি চিঠি লিখেছেন।

চিঠিতে তিনি লিখেছেন-

প্রিয় কাউখালীবাসী, আসসালামু আলাইকুম।

আল্লাহ আপনাদের ভাল রাখুক, সুস্থ রাখুক। করোনা পরিস্থিতি মোকাবিলায় আপনাদের সহযোগিতা একান্তভাবে কামনা করছি। ইতোমধ্যে ফেসবুক, মেসেঞ্জার ও ক্ষুদে বার্তায় তথ্য, অর্থ ও অনুপ্রেরণা দিয়ে যারা আমাদের সহযোগিতা করছেন তাদের প্রতি চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি।

করোনাভাইরাস সংক্রমণে আমরা সবাই কম-বেশি দুর্দশায় পড়েছি। আমাদের ধৈর্যের সঙ্গে এই দুর্যোগ মোকাবিলা করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী সবসময়ই আপনাদের খোঁজ রাখছেন।

মনে রাখবেন এই দেশ আমাদের সকলের। সকলে মিলে কাজ না করলে আমরা পিছিয়ে যাব। কারো ব্যক্তিগত স্বার্থে দেশের ক্ষতি হয় এমন কাজ কিছুতেই করা যাবে না। এই মূহুর্তে সমালোচনার চেয়েও কাজ জরুরি। আসুন সবাই সবার পাশে থাকি। মনটাকে উন্মুক্ত করি মানুষের কল্যাণে। দেখবেন কি অকৃত্রিম ভালো লাগায় আপনি ভাল থাকবেন।

অভিযোগের সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে নিজ তাগিদে। আমরা কেউ ভুলের উর্ধ্বে নই। ছোটখাট ভুলভ্রান্তি আমাদের সকলের আছে। আসুন সবাই মিলে দেশের তথা বিশ্বের এই দূর্যোগে দায়িত্বশীল আচরণ করি। সকলে ভাল থাকুন। নিরাপদ থাকুন।

মোছা: খালেদা খাতুন রেখা, উপজেলা নির্বাহী কর্মকর্তা, কাউখালী, পিরোজপুর।

  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি