০৬ এপ্রিল, ২০২০ ০২:২৬ পিএম

স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণার পরেই আরো ৬ করোনা রোগী শনাক্ত

স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণার পরেই আরো ৬ করোনা রোগী শনাক্ত

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণার কয়েক ঘন্টার মধ্যেই দেশে আরো ৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। নতুন ছয়জনসহ গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫ জনে। এ নিয়ে দেশে সর্বমোট আক্রান্তের ১২৩ জন। এছাড়াও নতুন ৩ মৃত্যুসহ মোট মৃত্যু হয়েছে ১২ জনের

সোমবার (৬ এপ্রিল) দুপুর ২টার নিয়মিত ব্রিফিংয়ে নতুন আক্রান্তের কথা জানান সরকারের জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় এ নিয়ে শনাক্তের সংখ্যা ১২৩ জনে দাঁড়িয়েছে।

এর আগে দুপুরে মহাখালীতে সরকারি ও বেসরকারি স্বাস্থ্য সংস্থার প্রতিনিধিদের সাথে করোনা বিষয়ে আয়োজিত জরুরি সভায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ২৯ জনের শরীরে করোনা সনাক্তের কথা জানান।

মন্ত্রী বলেন, করোনা প্রতিরোধে গঠিত জাতীয় কমিটির প্রধান হলেও স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ছাড়া অন্য কোন সিদ্ধান্তের বিষয়ে অবহিত করা হয় না।

তিনি বলেন, করোনা থেকে দেশকে রক্ষায় সবাইকে একসাথে কাজ করতে হবে। যার যা দায়িত্ব তা সঠিকভাবে পালন করার আহ্বান জানান তিনি। বলেন, করোনা পরীক্ষায় ১ লাখ কিট দেশে চলে এসেছে। আরও কিছু দেশের পথে রয়েছে। চিকিৎসকদের সুরক্ষায় প্রচুর পিপিই ও মাস্ক তৈরি হচ্ছে বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী।

  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি