৩১ মার্চ, ২০২০ ০৭:৩৮ পিএম

অ্যাপোলোর নতুন নাম এভারকেয়ার হসপিটাল

অ্যাপোলোর নতুন নাম এভারকেয়ার হসপিটাল

মেডিভয়েস ডেস্ক: বেসরকারি ঢাকার অ্যাপোলো হাসপাতালের পরিবর্তিত নাম হবে এভারকেয়ার হসপিটাল ঢাকা। আগামী ১ এপ্রিল থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে।  রবিবার এভারকেয়ার ও সিডিসি গ্রুপ এ ঘোষণা দেয়।

এসটিএস হোল্ডিংস লিমিটেডের বিনিয়োগে, এভারকেয়ার ও সিডিসি গ্রুপের অধীনে অ্যাপোলো হাসপাতালকে এভারকেয়ার হসপিটাল নামে রি-ব্র্যান্ডিং করা হয়েছে।  এসটিএস হোল্ডিংস লিমিটেডের মালিকানায় পরিচালিত এই হাসপাতালের অধিগ্রহণ ও মালিকানা হস্তান্তর এবং পরবর্তী রি-ব্র্যান্ডিং শেষ হওয়ার পরেই এই ঘোষণা দেওয়া হলো। 

এভারকেয়ার হসপিটালের চিফ এক্সিকিউটিভ অফিসার ডা. রত্নাদীপ চাসকার বলেন, ‘গ্লোবাল হেলথকেয়ার গ্রুপের অংশ হওয়ায় আমরা এভারকেয়ারের ক্লিনিক্যাল ও অপারেশনাল নৈপুণ্য ও দক্ষতার সবরকম সুবিধাই পাই, যা আমাদের রোগীর সুস্থতার হার বাড়াতে এবং একই সঙ্গে খরচ কমাতে ও সক্ষমতা বাড়াতে সবসময় সাহায্য করে।’ 

এভারকেয়ার হলো একটি সমন্বিত স্বাস্থ্যসেবাদানকারী প্লাটফর্ম, যা বাংলাদেশ, ভারত, পাকিস্তান, কেনিয়া, নাইজেরিয়াসহ আফ্রিকা ও দক্ষিণ এশিয়ার কয়েকটি উন্নয়নশীল দেশে পরিচালিত হচ্ছে; যার পোর্টফোলিওতে রয়েছে বিশ্বজুড়ে ২৮টি হাসপাতাল, ১৮টি ক্লিনিক, ৫৪টি ডায়াগনস্টিক সেন্টার ও দুটি নির্মাণাধীন হাসপাতাল। এ বছরের দ্বিতীয়ার্ধে চট্টগ্রামে ‘এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম’ চালু করার পরিকল্পনা রয়েছে গ্রুপের।  ৪০০ বেডের এই হাসপাতাল দেশের দক্ষিণাঞ্চলের মানুষের ক্রমবর্ধমান স্বাস্থ্যসেবার চাহিদা মেটাতে সক্ষম হবে। 
 

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি