১৭ ফেব্রুয়ারী, ২০২০ ০১:২৩ এএম

টাঙ্গাইলে দুই ম্যাটস শিক্ষার্থী বাসচাপায় নিহত

টাঙ্গাইলে দুই ম্যাটস শিক্ষার্থী বাসচাপায় নিহত

মেডিভয়েস রিপোর্ট: টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় গোল চত্বর এলাকায় বাসচাপায় দুই ম্যাটস শিক্ষার্থী নিহত হয়েছেন। রোববার বিকাল সাড়ে ৫টায় দিকে সেতুর গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন টাঙ্গাইল সরকারি ম্যাটসের ৩৪তম ব্যাচের ১৫-১৬ সেশনের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডিএমএফ শিক্ষার্থী। 

মেডিভয়েসকে এসব তথ্য জানিয়েছেন নোমান গ্রুপের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রাকিব হাসান অভি। 

তিনি জানান, এ ঘটনার পর ঘাতক চালকের বিচারের দাবিতে রাস্তা অবরোধ করে তার সহকর্মীরা। পরে প্রশাসন, মালিক সমিতি, হাসপাতাল কর্তৃপক্ষের ৪৮ ঘন্টার মধ্যে ঘাতককে আইনের আওতায় আনার আশ্বাসে অবরোধ কর্মসূচি তুলে নেয়। ম্যাটস্ ইন্টার্নদের সাথে একাত্মতা প্রকাশ করে মেডিকেল কলেজের ছাত্ররা একই দাবিতে সোমবার কালো ব্যাচ ধারণসহ মানববন্ধন কর্মসূচি পালন করবেন।  

বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থানার এসআই জায়েদ আবদুল্লাহ বিন সরোয়ার নিশ্চিত করে জানান, নিহতরা হলেন নোয়াখালীর লক্ষ্মীপুর মনোহরপুর গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে মাইন উদ্দিন হামীম (২২) ও গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার তরগাঁও গ্রামের সাইদুরের কন্যা সাহিদা রহমান নদী (২৬)। দুজনেই টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ম্যাটসের শিক্ষার্থী ছিলেন। 

বঙ্গবন্ধু সেতুর পূর্ব থানার এসআই জায়েদ আবদুল্লাহ বিন সরোয়ার আরও জানান, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোবিন্দগঞ্জ ট্রাভেলসের গাড়িটি বঙ্গবন্ধু সেতুর পূর্ব গোলচত্ত্বর অতিক্রম করার সময় ওই শিক্ষার্থীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়।

এ ঘটনায় ঘাতক বাসটিকে ঢাকা-বঙ্গবন্ধু মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড় এলাকা থেকে আটক করা হয়েছে। তবে গাড়ির চালক ও হেলপার পালিয়ে গেছে।

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি