১৮ জানুয়ারী, ২০২০ ০৬:২৫ পিএম

সংসার করা হলো না মেডিকেল শিক্ষার্থী পিয়াসার

সংসার করা হলো না মেডিকেল শিক্ষার্থী পিয়াসার

মেডিভয়েস রিপোর্ট: আগামী ২৩ জানুয়ারি শ্বশুর বাড়ি যাবার কথা ছিল যশোরের সখিনা মেডিকেল কলেজের ৫ম বর্ষের ছাত্রী তনিমা ইয়াসমিন পিয়াসার (২৫)। কিন্তু তার আগেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি। একই দুর্ঘটনায় মারা যান পিয়াসার বড় বোন তানজিলা ইয়াসমিন (২৮) ও ভাবি আফরোজা তাবাসুম তিথি (২৮)।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় শহরের শহীদ মসিয়ূর রহমান সড়কের পাশে (আকিজ গলি) একটি প্রাচীর ও বিদ্যুতের খুঁটির সঙ্গে প্রাইভেটকারটি ধাক্কা লেগে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত পিয়াসা যশোরের বারান্দিপাড়ার বাসিন্দা ও বিশিষ্ট ব্যবসায়ী ইয়াসিন আলীর মেয়ে। এসময় আহত হন পিয়াসার স্বামী জ্যোতি ও ভাগ্নি মাসিয়াত।

পিয়াসার মামা শাহিনুর রহমান জানান, আগামী ২৩ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে পিয়াসাকে তাদের তুলে নেওয়ার কথা। সে জন্য জ্যোতির বাড়িতে আলোকসজ্জা করা হয়। পিয়াসা রাতে ফোন করে জ্যোতিকে জানান, তারা আলোকসজ্জা দেখবেন এবং শহর ঘুরবেন। এ কারণে শুক্রবার রাত ১০টার দিকে জ্যোতি তার নিজস্ব প্রাইভেটকার নিয়ে বের হন। গাড়িতে পিয়াসার বোন তানজিলা, খালাত ভাইয়ের স্ত্রী আফরোজা তাবাসসুম তিথী, তার মেয়ে মানিজুর এবং জ্যোতির দুই বন্ধু হৃদয় ও শাহিন ছিলেন। তারা রাতে আলোকসজ্জা দেখে শহরে তাদের স্বজনদের দাওয়াত দিয়ে রাত সাড়ে ১২টার দিকে শহরের পালবাড়ি এলাকা থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। ফেরার পথে শহরের পুরাতন কসবা শহীদ মসিয়ূর রহমান সড়কের (আকিজের গলি) পাশে থাকা একটি বিল্ডিংয়ের প্রাচীর ও বিদ্যুতের খাম্বায় সজোরে আঘাত করে প্রাইভেটকারটি। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

যশোর কোতোয়ালি মডেল থানার ইন্সপেক্টর তদন্ত তাসমিম আলম জানান, যশোরের সখিনা মেডিক‌্যাল কলেজের ৫ম বর্ষের ছাত্রী পিয়াসার প্রায় দেড় বছর আগে বিয়ে হয় মোটর পার্টস ব্যবসায়ী শফিকুল ইসলাম জ্যোতির সঙ্গে। আগামী ২৩ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে পিয়াসাকে তুলে দেবার কথা ছিল। তাই শুক্রবার রাতে পিয়াসার স্বামী শফিকুল ইসলাম জ্যোতি, ভাবি তিথি, পিয়াসার বড় বোন তানজিলাকে নিয়ে আত্নীয় স্বজনদের দাওয়াত করতে বেড় হয়ে দূর্ঘটনার শিকার হন। ঘটনার পরপরই পুলিশ ৯৯৯-এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায়। সঙ্গে সঙ্গে তাদেরকে যশোরের আড়াইশ শয্যা হাসপাতালে নিয়ে যাবার কিছু সময় পর তারা মারা যান।

আহত জ্যোতি হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। একই সময় আহত পিয়াসার ভাগ্নি মাসিয়াত হাসপাতালে ভর্তি রয়েছে। তিনিও শঙ্কামুক্ত নন বলে ডাক্তাররা জানিয়েছেন।

প্রিয় চিকিৎসক, আপনিও মেডিভয়েস অনলাইনের অংশ হয়ে উঠুন। স্বাস্থ্যখাত উন্নয়নে আপনার সুচিন্তিত মতামত, দেশ-বিদেশে চিকিৎসকদের বিভিন্ন সাফল্য, পুরস্কার, মেডিকেল ক্যাম্পাস, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শসহ লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।
Add
মেডিভয়েসকে একান্ত সাক্ষাৎকারে নিপসম পরিচালক

মেধাবীরা পাবলিক হেলথে আসলে স্বাস্থ্যসেবায় গুণগত পরিবর্তন আসবে   

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি