১০ জানুয়ারী, ২০২০ ১২:২৭ পিএম

রাঙ্গামাটি ও নেত্রকোনা মেডিকেল কলেজে নতুন দুই অধ্যক্ষ

রাঙ্গামাটি ও নেত্রকোনা মেডিকেল কলেজে নতুন দুই অধ্যক্ষ

মেডিভয়েস রিপোর্ট: রাঙ্গামাটি মেডিকেল কলেজ ও নেত্রকোনা মেডিকেল কলেজে দুই অধ্যাপককে অধ্যক্ষ হিসাবে পদায়ন করেছে সরকার। তারা হলেন- ডা. আবুল কালাম আজাদ, অধ্যাপক (শিশু), ওএসডি স্বাস্থ্য অধিদপ্তর এবং ডা. শ্যামল কুমার পাল অধ্যাপক, মাইক্রোবায়োলজি, ময়মনসিংহ মেডিকেল কলেজ।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব (পার-১ অধিশাখা) মোহাম্মদ মোহসীন উদ্দিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/ স্বাস্থ্য সার্ভিসের নিন্মবর্ণিত দুই কর্মকর্তাকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে বর্ণিত কর্মস্থলে বদলি/ পদায়ন করা হলো। পদায়নকৃত কর্মকর্তাগণকে আগামী ১২ জানুয়ারির মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হবেন। অন্যথায় ১২ জানুয়ারি অপরাহ্নে তাৎক্ষনিকভাবে অবমুক্ত বলে গণ্য হবেন। জনস্বার্থে এ আদেশ জারি করা হলো।

আদেশের অনুলিপিটি সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তর/ স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক,  স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্নসচিব, স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্নসচিব, অধ্যক্ষ/পরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তা বরাবর প্রেরণ করা হয়েছে।

প্রজ্ঞাপন

  এই বিভাগের সর্বাধিক পঠিত