১১ ডিসেম্বর, ২০১৯ ০৭:০২ পিএম

তিন চিকিৎসক কর্মকর্তাকে বদলির আদেশ

তিন চিকিৎসক কর্মকর্তাকে বদলির আদেশ

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত তিনজন স্বাস্থ্য কমকর্তাকে বদলি করা হয়েছে। আজ বুধবার (১১ ডিসেম্বর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনাল-২ অধিশাখার উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত আলাদা প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়েছে। 

তারা হলেন: ডা. মো. মাসুদ রানা, ডা. আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক, ডা. মোহাম্মদ আজিজুর রহমান সিদ্দিকী। এছাড়া নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. হেলাল উদ্দিনের বদলির আদেশ বাতিল করা হয়েছে। 

প্রজ্ঞাপনে বলা হয়েছে, যশোর চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে (ইউএইচঅ্যান্ডএফপিও) বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক করা হয়েছে। পাশাপাশি ঝিনাইদহ ম্যাটসে সংযুক্ত করা হয়েছে তাঁকে। 

স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. আবু সালেহ মোহাম্মদ নাজমুল হককে অধিদপ্তরের মেডিকেল এডুকেশন অ্যান্ড এইচএমডি প্রোগ্রামের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজারের দায়িত্ব দেওয়া হয়েছে। 

এছাড়া স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক (হোমিও দেশজ) ডা. মোহাম্মদ আজিজুর রহমান সিদ্দিকী অল্টারনেটিভ মেডিকেল কেয়ারের প্রোগ্রাম ম্যানেজারের দায়িত্ব পেয়েছেন। 

এদিকে নরসিংদী জেলার সিভিল সার্জন ও ইনসিটুর উপপরিচালক ডা. মো. হেলাল উদ্দিনকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের (উপপরিচালক সমমান) তত্ত্বাবধায়ক হিসেবে বদলির আদেশ বাতিল করা হয়েছে। 

রাষ্ট্রপতির আদেশক্রমে এসব প্রজ্ঞাপনে বলা হয়েছে, প্রজ্ঞাপনের অনুলিপি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বরাবর পাঠানো হয়েছে।

►স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন 

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি