১১ ডিসেম্বর, ২০১৯ ০৪:১৪ পিএম
আপডেট: ১১ ডিসেম্বর, ২০১৯ ০৪:৪৯ পিএম

৩৯ এ নিয়োগপ্রাপ্ত ছেলের কর্মস্থলে যাওয়া হলো না মায়ের

৩৯ এ নিয়োগপ্রাপ্ত ছেলের কর্মস্থলে যাওয়া হলো না মায়ের

মেডিভয়েস রিপোর্ট: প্রিয় সন্তান ৩৯তম বিশেষ বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ পেয়েছেন। আগামী বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) নীলফামারী ডিমলায় তার যোগদানের কথা। সব প্রস্তুতি প্রায় সম্পন্ন। ছেলের বহুল প্রত্যাশিত সরকারি চাকরিতে যোগদানের আনন্দে গোটা পরিবার ছিল উৎসবমুখর। কিন্তু সব আনন্দ ফিকে করে দিল একটি দুর্ঘটনা। সব প্রস্তুতি নিয়েও সন্তানের কর্মস্থলে যাওয়া হলো না মা শামসুন্নাহারের (৫০)।

গতকাল মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে সাভারের রাজাশনে দ্রুতগতির একটি মোটরসাইকেল কেড়ে নিয়েছে তার প্রাণ। উৎসবমুখর পরিবারে এখন কেবলই বিষাদ।

নিহতের স্বামী সাভার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট তোফায়েল হোসেন গণমাধ্যমকে জানান, স্ত্রী আহত হওয়ার খবর পেয়েই তিনি এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান। ততক্ষণে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ছেলে ডা. ইকবাল আহমেদ ৩৯তম বিসিএসে উত্তীর্ণ হয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে যোগ দিয়েছেন। তার প্রথম কর্মস্থল নীলফামারীর ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। আগামী বৃহস্পতিবার কর্মস্থলে যোগ দেয়ার কথা তার। কথা ছিল মা-বাবাকে সঙ্গে নিয়ে যাবেন। কিন্তু একটি দুর্ঘটনা সব তছনছ করে দিলো।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ সাংবাদিকদের বলেন, দুর্ঘটনার পর মোটর সাইকেট চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।

Add
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি