০৩ ডিসেম্বর, ২০১৯ ০৪:৪৭ পিএম

৩৩ পদে বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগ দিবে বিএসএমএমইউ

৩৩ পদে বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগ দিবে বিএসএমএমইউ

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বিভিন্ন বিষয়ে অধ্যাপক, সহযোগী অধ্যাপক ও সহকারী অধ্যাপক পদে বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগ দেওয়া হবে।  

গত ৩০ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে। 

পদের নাম: অধ্যাপক 

বিষয় ও পদ সংখ্যা: চক্ষু বিজ্ঞান (ভিট্রিও রেটিনা), প্যাথলজি, প্যালিয়েটিভ কেয়ার মেডিসিন, এন্ডোক্রাইনোলজি, ইন্টারন্যাল মেডিসিন, জেনারেল সার্জারি (সার্জিক্যাল অনকোলজি), হেপালটোলজি, ভাসকুলার সার্জারি, নিউরোলজি। প্রতি বিষয়ে একজন করে। 

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা। 

পদের নাম: সহযোগী অধ্যাপক

বিষয় ও পদ সংখ্যা: চক্ষু বিজ্ঞান (গ্লুকোমা), এনাটমি ও কিউরেটর (সহযোগী অধ্যাপক পদমর্যাদার), ফার্মাকোলজি, প্যাথলজি, প্যালিয়েটিভ কেয়ার মেডিসিন, অর্থোপেডিক সার্জারি (পেডি. অর্থো), অর্থোপেডিক সার্জারি, জেনারেল সার্জারি (প্লাস্টিক সার্জারি), হেপাটোলজি। প্রতি বিষয়ে একজন করে। 

বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা

পদের নাম: সহকারী অধ্যাপক

বিষয় ও পদ সংখ্যা: নাক, কান ও গলা (Laryngology), নাক, কান ও গলা (Paediatric Ogolaryngology), চক্ষু বিজ্ঞান (কর্নিয়া), ভাইরোলজি, ফিজিওলজি, প্রস্থোডনটিক্স, ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেশিয়াল সার্জারি, অর্থোডনটিক্স, ইন্টারনাল মেডিসিন, হেমাটোলজি, শিশু গ্যাস্ট্রোএন্টারোলজি, শিশু নেফ্রোলজি। 

ভাইরোলজি ও প্রস্থোডনটিক্সে দুইজন করে এবং বাকিগুলোতে একজন করে। 

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা। 

এতে বলা আরও হয়েছে, আগ্রহী প্রার্থীদের আগামী ৩০ ডিসেম্বর বেলা আড়াইটার মধ্যে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। বিশ্ববিদ্যালয় অধিভুক্ত প্রতিষ্ঠান ব্যতীত অন্য কোনো প্রতিষ্ঠানের শিক্ষকতার অভিজ্ঞতা গণ্য করা হবে না। 

এছাড়া অসম্পূর্ণ আবেদন বাতিল বলে গণ্য হবে। নির্দিষ্ট সময়সীমার পর প্রাপ্ত আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে। 

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bsmmu.edu.bd) থেকে নিয়োগ বিজ্ঞপ্তি ও আবেদনপত্র সংগ্রহ করা যাবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। 

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক

এক বছর প্রয়োগ হবে সেনা সদস্যদের দেহে

চীনে করোনার প্রথম ভ্যাকসিন অনুমোদন

  এই বিভাগের সর্বাধিক পঠিত