২২ নভেম্বর, ২০১৯ ০২:২৪ পিএম
আপডেট: ২২ নভেম্বর, ২০১৯ ০২:৩১ পিএম

নিজ কর্মস্থলে ফিরলেন ১০৭ নার্স

নিজ কর্মস্থলে ফিরলেন ১০৭ নার্স

মেডিভয়েস রিপোর্ট: ডেঙ্গু প্রকোপে জরুরি স্বাস্থ্য সেবা প্রদান শেষে মূল কর্মস্থলে ফিরেছেন বিভিন্ন হাসপাতালে কর্মরত ১০৭ জন সিনিয়র স্টাফ নার্স। তারা সকলেই সরকারি অফিস আদেশের মাধ্যমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কেলেজ হাসপাতাল এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু রোগে স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে সংযুক্তিতে পদায়ন পেয়েছিল।

মঙ্গলবার (১৯ নভেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের (নার্সিং সেবা-১ শাখা) উপসচিব ডা. মো. শিব্বির আহমেদ ওসমানী স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

অফিস আদেশে বলা হয়েছে, স্বাস্থ্য সেবা বিভাগের নার্সিং সেবা-১ শাখার গত ৩১ জুলাই তারিখের ২৫৫ ও ২৬৬ নং, ৭ আগষ্ট তারিখের ২৬৫ নং এবং ৬ আগষ্ট তারিখের ২৬৪ নং অফিস আদেশের মাধ্যমে ৩টি মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু রোগে স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে সংযুক্তিতে পদায়নকৃত নিন্মবর্ণিত সিনিয়র স্টাফ নার্সদের সংযুক্তি আদেশ বাতিল করে তাদের মূল কর্মস্থলে ফেরত প্রদান করা হলো।

যথাযত কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জনস্বার্থে এ আদেশ জারি করা হলো এবং অনুলিপি জ্ঞাতার্থে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের (প্রশাসন/নার্সিং ও মিডওয়াইফারি/হাসপাতাল) অতিরিক্ত সচিব, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিবসহ সংশ্লিষ্ট কর্মকর্তা বরাবর পাঠানো হয়েছে।

অফিস আদেশটি দেখতে ক্লিক করুন

  এই বিভাগের সর্বাধিক পঠিত