২২ নভেম্বর, ২০১৯ ১১:৩২ এএম

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা ২৮ নভেম্বর

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা ২৮ নভেম্বর

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের অধিনে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের এস্টিমেটর (পুর) পদে নিয়োগের বাছাই পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন। আগামী ২৮ নভেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

রোববার (১৭ নভেম্বর) বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের যুগ্মসচিব ও পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার) মো. নজরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের অধিনে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ১০ম গ্রেডের “এস্টিমেটর (পুর)” পদের প্রার্থীদের বাছাই পরীক্ষা ঢাকার শেরে বাংলা নগর সরকারি বালক উচ্চ বিদ্যালয়, শেরে বাংলা নগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি বিজ্ঞান কলেজ, তেজগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নেয়া হবে।

পরীক্ষা হবে এমসিকিউ পদ্ধতিতে। পূর্ণমান ১০০ নম্বর। প্রতিটি শুদ্ধ উত্তরের জন্য ১ নম্বর পাওয়া যাবে। প্রতিটি ভুল উত্তরের জন্য ০.৫ নম্বর কাটা যাবে। পরীক্ষায় কোনো ক্যালকুলেটর ব্যবহার করা যাবে না।

প্রার্থীদের bpsc.teletalk.com.bd ওয়েবসাইট থেকে ডাউনলোডকৃত প্রবেশপত্রের প্রিন্ট কপি পরীক্ষার সময় সাথে আনতে হবে। তবে, পরীক্ষা হলে মোবাইল ফোন, কোনো ধরনের ইলেকট্রনিক্স যোগাযোগ যন্ত্র, হাতঘড়ি, বই পুস্তক, ব্যাগ সাথে আনা যাবে না।

বিজ্ঞপ্তি

Add
মেডিভয়েসকে একান্ত সাক্ষাৎকারে নিপসম পরিচালক

মেধাবীরা পাবলিক হেলথে আসলে স্বাস্থ্যসেবায় গুণগত পরিবর্তন আসবে   

  এই বিভাগের সর্বাধিক পঠিত