শাহীদুজ্জামান শাহীদ

শাহীদুজ্জামান শাহীদ

সাংগঠনিক সম্পাদক

সন্ধানী, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ইউনিট


১৮ নভেম্বর, ২০১৯ ১২:১৮ পিএম
আপডেট: ১৮ নভেম্বর, ২০১৯ ১২:২৭ পিএম

সিলেটে মিড লেভেল ডক্টরস ডেতে সন্ধানীর স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

সিলেটে মিড লেভেল ডক্টরস ডেতে সন্ধানীর স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

প্রথমবারের মতো নানা আয়োজনে সিলেটে মিড লেভেল ডক্টর’স ডে পালন করা হয়েছে। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মিড লেভেল চিকিৎসক পরিষদের উদ্যোগে কলেজ ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা, অলোচনা সভা ও তরুণ কৃতি চিকিৎসকদের সম্মাননা দেয়া হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. ময়নুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ অধ্যাপক ডা. নন্দ কিশোর সিনহা, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান ও অনুষ্ঠানের আহ্বায়ক ডা. জহিরুল হাসান খান।

আয়োজন করা হয় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির। এতে সার্বিক সহযোগিতা করে সন্ধানী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ইউনিট। দুপুর ১ টার দিকে এ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মিলেভেল চিকিৎসক পরিষদের সভাপতি ডা. প্রশান্ত সরকার, সাধারণ সম্পাদক  ডা. এম নূরুল ইসলাম সহ আরও অনেকে। উপস্থিত ছিলেন সন্ধানী সিওমেক ইউনিটের উপদেষ্টা ডা. মুশফিকুর রহমান পিন্টু, ডা. জাবেদ মিনহাজ সিদ্দিকী, ডা. হিতাংশু পাল ও ডা. মাজহার হোসেন নাহিদ। 

এছাড়াও উপস্থিত ছিলেন সন্ধানী সিওমেক ইউনিটের কেন্দ্রীয় প্রতিনিধি সালমা বেগম, সভাপতি লুৎফুর রাহমান মিলন, সাধারণ সম্পাদক আল-আমিন সহ অন্যান্য সকল সন্ধানীয়ানবৃন্দ। রক্তদান কর্মসূচিতে মিড লেভেলের অনেক চিকিৎসক স্বেচ্ছায় রক্তদান করে কর্মসূচিকে সফল করেন।

মিড লেভেল চিকিৎসক ডে ২০১৯ উপলক্ষে রাতে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। 

  এই বিভাগের সর্বাধিক পঠিত