১৪ নভেম্বর, ২০১৯ ০৪:০৯ পিএম
আপডেট: ১৪ নভেম্বর, ২০১৯ ০৪:১৫ পিএম

পাঁচ আর্মি মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, ভর্তি ১৭ নভেম্বর

পাঁচ আর্মি মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, ভর্তি ১৭ নভেম্বর

মেডিভয়েস রিপোর্ট: দেশের পাঁচটি আর্মি মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এগুলো হলো: বগুড়া, চট্টগ্রাম, কুমিল্লা, যশোর ও রংপুর সেনানিবাস। 

এ বছর এসব মেডিকেল কলেজে ভর্তির জন্য ৫০ জন করে ২৫০ জন নির্বাচিত হয়েছেন। কোনো মেডিকেলে কাউকে অপেক্ষমান রাখা হয়নি। 

এ নিয়ে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে নির্বাচিতদের রোল নম্বর ক্রমানুসারে উল্লেখ করা হয়েছে। 

আর্মড ফোর্সেস মেডিকেল কলেজের কমান্ড্যান্ট স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, স্বাস্থ্য পরীক্ষা ও ভর্তি কার্যক্রম সম্পন্ন করার জন্য নির্বাচিত প্রার্থীদের ভর্তি ও লিখিত পরীক্ষার প্রবেশপত্র, সকল পরীক্ষার মূল সনদপত্র, নম্বরপত্র ও প্রশংসাপত্র এবং দুই কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবিসহ আগামী ১৭ নভেম্বর সকাল আটটায় স্ব-স্ব মেডিকেল কলেজে উপস্থিত থাকার অনুরোধ করা হলো। এছাড়া কোটায় আবেদনকারী প্রার্থীদেরকে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে আসতে হবে।

ভর্তি সংক্রান্ত যে কোনো বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে উল্লেখ করে এতে আরও বলা হয়েছে, উল্লেখিত তারিখের পর কোনো প্রার্থীকে পরবর্তীতে আর কোনো মেডিকেল ও মৌখিক পরীক্ষার জন্য গণনা করা হবে না। 

এতে আরও বলা হয়েছে, ১৮ তারিখের মধ্যে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পরীক্ষার ফলাফল আর্মড ফোর্সেস মেডিকেল কলেজের নোটিস বোর্ড এবং www.afmc.edu.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।  

►বিজ্ঞপ্তি

  এই বিভাগের সর্বাধিক পঠিত