১৩ নভেম্বর, ২০১৯ ০৩:০৬ পিএম
আপডেট: ১৩ নভেম্বর, ২০১৯ ০৩:১২ পিএম

ঢাকা মেডিকেলে অবৈতনিক প্রশিক্ষণের জন্য দরখাস্ত আহ্বান

ঢাকা মেডিকেলে অবৈতনিক প্রশিক্ষণের জন্য দরখাস্ত আহ্বান

মেডিভয়েস রিপোর্ট: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন বিভাগে ছয় মাস মেয়াদি অবৈতনিক প্রশিক্ষণ গ্রহণের জন্য আগ্রহী চিকিৎসকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১২ নভেম্বর) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

এতে আরও বলা হয়েছে, স্ব স্ব ইউনিটে প্রশিক্ষণের মেয়াদ বৃদ্ধি করতে ইচ্ছুক প্রশিক্ষণরতদেরও উক্ত ফরমের মাধ্যমে আবেদন করতে হবে। এক্ষেত্রে আবেদনপত্রের উপরে ‘বিভাগ ও ইউনিটের নাম’ এবং ‘প্রশিক্ষণ বর্ধিতকরণের আবেদন’ কথা উল্লেখ থাকতে হবে। 

আবেদনপত্র সংগ্রহ: 

আবেদনপত্র অফিস চলাকালীন সময়ে ৫০ টাকা মূল্যে হাসপাতাল অফিস হতে ফরম সংগ্রহ করা যাবে। আগামী ৫ ডিসেম্বর হতে ১২ ডিসেম্বর পর্যন্ত ফরম সংগ্রহ করা যাবে। জমাদানের শেষ দিন ১২ ডিসেম্বর। 

মৌখিক পরীক্ষা:

আগামী ২৩ ডিসেম্বর সকাল ১০টায় স্ব স্ব বিভাগে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। এক জানুয়ারি থেকে প্রশিক্ষণ কার্যক্রম শুরু হবে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যারা জানুয়ারি ২০২০ তারিখে এফসিসিএস, প্রথম পর্ব পরীক্ষায় অংশগ্রহণ করবেন, তারাও উক্ত তারিখের মধ্যে আবেদন করতে পারবেন। আবেদনপত্রে কোনো সুপারিশের প্রয়োজন নেই। 

প্রশিক্ষণের জন্য নির্বাচিত প্রার্থীগণকে হাসপাতালের ক্যাশিয়ারের নিকট পাঁচশ’ টাকা জমা দিতে হবে (ফেরত যোগ্য)। তবে প্রশিক্ষণকালীন সময়ে কেউ অনুপস্থিত থাকলে তার নিকট হতে প্রতি অনুপস্থিত দিনের জন্য তিন টাকা হারে জরিমানা আদায় করা হবে।

►বিজ্ঞপ্তি

  এই বিভাগের সর্বাধিক পঠিত