০৫ নভেম্বর, ২০১৯ ১০:০৭ পিএম
আপডেট: ০৫ নভেম্বর, ২০১৯ ১০:০৮ পিএম

জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউটে নতুন অধ্যাপক পদে দুই নারী চিকিৎসক

জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউটে নতুন অধ্যাপক পদে দুই নারী চিকিৎসক

মেডিভয়েস রিপোর্ট: অধ্যাপক হিসাবে পদোন্নতি পেয়েছেন জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউটের গাইনী অনকোলজি বিভাগের দুই নারী চিকিৎসক। তারা হলেন- অধ্যাপক ডা. রোকেয়া আনোয়ার (৪২১৭৭) এবং অধ্যাপক ডা. সাহানা পারভীন (৪২৬৯৩)। এর আগে উভয়েই অত্র প্রতিষ্ঠানের সহযোগী অধ্যাপক পদে কর্মরত ছিলেন।

সোমবার (৪ নভেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব (পার-২ অধিশাখা) শামীমা নাসরীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, সুপিরিয়র সিলেকশন বোর্ডের (এসএসবি) সুপারিশের প্রেক্ষিতে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের দুই কর্মকর্তাকে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর গ্রেড-৩ অনুযায়ী গাইনী অনকোলজি বিভাগের অধ্যাপক পদে পদোন্নতি প্রদান করা হলো। এ আদেশ জনস্বার্থে জারী করা হলো।

প্রজ্ঞাপনের অনুলিপিটি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, অধ্যক্ষ/পরিচালক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রীর একান্ত সচিব,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্মসচিবসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পাঠানো হয়েছে।

► প্রজ্ঞাপন

  এই বিভাগের সর্বাধিক পঠিত