০২ নভেম্বর, ২০১৯ ০৯:৪১ এএম

চিকিৎসার জন্য আর ভারত-সিঙ্গাপুর যেতে হবে না: স্বাস্থ্যমন্ত্রী

চিকিৎসার জন্য আর ভারত-সিঙ্গাপুর যেতে হবে না: স্বাস্থ্যমন্ত্রী

মেডিভয়েস রিপোর্ট: চিকিৎসার জন্য আর ভারত-সিঙ্গাপুর যেতে হবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন। তিনি বলেন, বাংলাদেশের চিকিৎসা মান অনেক উন্নত হয়েছে। চিকিৎসকরা জটিল জটিল সব চিকিৎসা দিচ্ছে। চিকিৎসার জন্য আর ভারত এবং সিঙ্গাপুরে যাওয়ার প্রয়োজন নেই। বাংলাদেশেই সব চিকিৎসা হচ্ছে।

শুক্রবার (১ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার আটিগ্রাম আকুলচন্দ্র উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব দেশে উন্নয়নের জোয়ার বইছে। কিন্তু সকল উন্নয়নের বিপক্ষে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত আছে। সকলে মিলে কাজ করলে চক্রান্তকারীদের মোকাবেলা করে দেশকে সামনে দিকে নিয়ে যাওযা যাবে। 

মন্ত্রী বলেন, দেশে যদি বিশৃঙ্খলা সৃষ্টি করা যায় তাহলে আমাদের উন্নয়ন বন্ধ হয়ে যাবে। নদী খনন বন্ধ হয়ে যাবে। স্কুল কলেজ রাস্তাঘাট ব্রিজ বন্ধ হয়ে যাবে। বড় প্রকল্প পদ্মা ব্রিজ মেট্রোরেল,পায়রাবন্দর এই কাজগুলো বন্ধ হয়ে যাবে। কাজেই চক্রান্ত চলে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মানিকগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মাঈন উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, স্থানীয় জাগীর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন ও ঠিকাদার ইমরুল হোসেন প্রমুখ।

  এই বিভাগের সর্বাধিক পঠিত