৩০ অক্টোবর, ২০১৯ ০৯:২৪ পিএম
আপডেট: ৩১ অক্টোবর, ২০১৯ ০১:১১ এএম

ঢাকা মেডিকেলের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. আরিফ সম্পাদক ডা. নোমান

ঢাকা মেডিকেলের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. আরিফ সম্পাদক ডা. নোমান

মেডিভয়েস রিপোর্ট: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদ (২০১৯-২০) এর কার্যকরী কমিটি নির্বাচিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ ক্যাম্পাসে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। 

নতুন কমিটিতে ডা. আরিফ হোসাইন সভাপতি ও ডা. আবদুল্লাহ আল নোমানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। ৩৯ সদস্য বিশিষ্ট নবগঠিত ইচিপ কমিটির সদস্যরা ঢামেক কে -৭১ ব্যাচের শিক্ষানবিশ চিকিৎসক।

নতুন এ কমিটিকে মেডিভয়েসের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। 

নতুন ইচিপ কমিটিকে ফুলেল শুভেচছা জানান ঢাকা মেডিকেল কলেজের অভিভাবক অধ্যক্ষ প্রফেসর ডা. খান আবুল কালাম আজাদ এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অভিভাবক ও পরিচালক মহোদয় ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। এসময় তাঁরা ইন্টার্ন চিকিৎসকদের দায়িত্ব ও কর্তব্য এবং এর পাশাপাশি নবগঠিত ইচিপ কমিটির দায়িত্ব ও হাসপাতালে তাদের অপরিসীম ভূমিকার কথা উল্লেখ করেন এবং আশাবাদ ব্যক্ত করেন যে সদ্য দায়িত্বপ্রাপ্ত ইচিপ কমিটি সে দায়িত্ব সুন্দরভাবে পালন করবে।

নতুন ইচিপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পরিচালক মহোদয়ের কাছে সব বিষয়ে সহযোগিতা কামনা করেন। 

এছাড়াও নতুন কমিটিকে আরো শুভেচ্ছা জানান বিএমএ (বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন) এর সভাপতি ও সাবেক সাংসদ ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর মহাসচিব ডা. এম এ আজিজ এবং স্বাচিপ সহ-সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী,  সাংস্কৃতিক সম্পাদক ডা. আফজালুল হক রানা প্রমুখসহ সিনিয়র চিকিৎসক নেতৃবৃন্দ। 

বঙ্গবন্ধুর আদর্শ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাস্থ্যখাতের ভিশন পূরণে এই ইচিপ কমিটি এগিয়ে যাবে- বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

কমিটিতে সহ সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন - ডা. রুম্মান, ডা. ফাহিম, ডা. অক্সিন, ডা. রবিন, ডা. জাহিদ, ডা. তরিকুল, ডা.জুবায়ের। 

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন- ডা. আজিজ, ডা. কাব্য, ডা. আশিক, ডা. জেরিন, ডা. সিফাত, ডা. নাফি, ডা. সুব্রত।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ডা. মোরশেদ, ডা. প্রশান্ত, ডা. পায়েল, ডা. শাহরিয়া। 

দপ্তর সম্পাদকের দায়িত্বে আছেন ডা. জারিন সাঁচি। সাংস্কৃতিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন ডা. শান্তনু দাশ। 

  এই বিভাগের সর্বাধিক পঠিত