২২ অক্টোবর, ২০১৯ ০৭:৪৭ পিএম
আপডেট: ২২ অক্টোবর, ২০১৯ ০৮:১২ পিএম

সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

মেডিভয়েস রিপোর্ট: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে আবাসিক চিকিৎসক ডা. আখতার উজ-জামান আখন্দের ওপর হামলা করে কানের পর্দা ফাটিয়ে দিয়েছে স্থানীয় ইউপি চেয়ারম্যান পুত্র সাইদুর রহমান রাজিব নামের এক বখাটে।

এ ঘটনায় দায়ের করা মামলায় তার বাবা বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুমকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেল ৩টার দিকে আব্দুজ জহুর সেতু এলাকা থেকে তাকে আটক করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গতকাল সকালে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বে পালন করছিলেন আখতার উজ জামান। এ সময় আবদুল কাইয়ুম ও সাইদুর রহমান হাসপাতালে আসেন। কাইয়ুম নিজের সঙ্গে আনা একটি ইনজেকশন দিতে ডা. আখতারকে বলেন। কিন্তু আবদুল কাইয়ুমের কাছে ওই ইনজেকশন দেওয়ার জন্য কোনো ব্যবস্থাপত্র ছিল না। ব্যবস্থাপত্র দেখতে চাইলে কাইয়ুম মোবাইলে নামহীন একটি ব্যবস্থাপত্র দেখান। এ জন্য তিনি কাইয়ুমকে বিনয়ের সঙ্গে পাশের কক্ষে নার্সের কাছ থেকে ইনজেকশনটি দিয়ে নিতে বলেন।

এ সময় কাইয়ুম পাশের কক্ষ থেকে ওই ইনজেকশন দিয়ে নেন। পরে চিকিৎসক আখতারের কাছে ফিরে আসেন। এ সময় তিনি ও ছেলে সাইদুর আখতারকে গালাগালি শুরু করেন। বিষয়টি দেখে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীরা তাঁদের বাধা দিয়ে হাসপাতালের বাইরে যেতে বলেন। তবে হাসপাতাল ত্যাগের কিছুক্ষণ পর কাইয়ুম ও সাইদুর আবার ফিরে আসেন। এবার তাঁরা চিকিৎসক আখতারকে এলোপাতাড়ি মারধর করেন।

পুলিশ জানায়, এ ঘটনায় সোমবার রাতেই আবাসিক চিকিৎসক ডা. আখতার উজ-জামান আখন্দ বাদী হয়ে পলাশ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম ও তার ছেলের সাইদুর রহমান রাজিবকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এরই পরিপ্রেক্ষিতে পলাশ ইউনিউয়নের চেয়ারম্যান আব্দুল কাইয়ুমকে আব্দুর জহুর সেতুর ওপর থেকে পুলিশ তাকে আটক করে।

এসময় মামলার অপর আসামি চেয়ারম্যানের ছেলে সাইদুর রহমান রাজিব পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মেডিভয়েসকে বলেন, আবাসিক চিকিৎসক ডা. আখতার উজ জামানের ওপর পলাশ ইউপি চেয়ারম্যানের ছেলের হামলায় দায়ের করা মামলায় ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুমকে গ্রেফতার করে তাকে আদালতে পাঠানো হয়েছে। চেয়ারম্যানের ছেলে সাইদুর রহমান রাজিব পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

  এই বিভাগের সর্বাধিক পঠিত