২২ অক্টোবর, ২০১৯ ১০:২৮ এএম
আপডেট: ২২ অক্টোবর, ২০১৯ ১০:৩১ এএম

ডেঙ্গুতে আক্রান্ত নওয়াজ শরিফ, হাসপাতালে ভর্তি

ডেঙ্গুতে আক্রান্ত নওয়াজ শরিফ, হাসপাতালে ভর্তি

মেডিভয়েস ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। সোমবার (২১ অক্টোবর) রাতে অসুস্থতার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাকিস্তানের শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিক ডনের খবরে এ কথা বলা হয়েছে।

চিকিৎসকদের বরাত দিয়ে জাতীয় জবাবদিহি ব্যুরো জানিয়েছে, নতুন রিপোর্টের ভিত্তিতে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁকে হাসপাতালে স্থানান্তর করার সিদ্ধান্ত নেয়া হয়। তাকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়েছে।

সন্ধ্যায় স্বাস্থ্যের অবনতি হলে তাঁর ব্যক্তিগত চিকিৎসক ডা. আদনান খান বিষয়টি নিয়ে শঙ্কা প্রকাশ করে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ সরকারকে অবিলম্বে নওয়াজ শরিফকে হাসপাতালে স্থানান্তর করার আহ্বান জানান।

খবরে বলা হয়েছে, হাসপাতালে নওয়াজ শরিফের ডেঙ্গি জ্বর পরীক্ষা করা হয়। ফলাফল নেগেটিভ এসেছে। তাঁর প্লেটলেট অস্বাভাবিকভাবে কমে গেছে।

এদিকে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের সুচিকিৎসার দাবিতে তার দলের কর্মীরা রাতেই লাহোরে অবস্থিত এনএবি অফিসের সামনে জড়ো হন। আর বিক্ষোভ করেন।

প্রসঙ্গত, নওয়াজ শরিফ দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে লাহোরের এনএবি ডিটেনশন সেন্টারে আছেন। এর আগে কিছুদিনের জন্য ছিলেন কোর্ট লখপত জেলে। আল আজিজিয়া স্টিল মিলস মামলায় গত বছর তিনবারের এ প্রধানমন্ত্রীকে সাত বছরের কারাদণ্ড দেয় আদালত।

  এই বিভাগের সর্বাধিক পঠিত