১৫ অক্টোবর, ২০১৯ ১০:২৮ পিএম
আপডেট: ১৬ অক্টোবর, ২০১৯ ০১:৫৮ এএম

শহীদ তাজউদ্দীন মেডিকেলের চিকিৎসক লাঞ্ছিতের ঘটনায় আটক ৩

শহীদ তাজউদ্দীন মেডিকেলের চিকিৎসক লাঞ্ছিতের ঘটনায় আটক ৩

মেডিভয়েস রিপোর্ট: গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা (আরএমও) ডা. প্রণয় ভূষণ দাসের ওপর হামলা চালিয়ে মারধর ও লাঞ্ছিত করা হয়েছে। এ সময় ভাঙচুর করা হয় হাসপাতালে আসবাবপত্র ও ফুলের টব। ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

১৫ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে হাসপাতালে এ ঘটনা ঘটে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আজ মঙ্গলবার দুপুরে ২০-২৫ জনের একদল যুবক আরএমও প্রণয় ভূষণ দাসের অফিসে হামলা চালিয়ে কিল- ঘুষি দিয়ে আহত করে এবং টানা-হেঁচড়া করে পরনের শার্ট ছিড়ে ফেলে ‌। এসময় চেয়ার-টেবিল ভাঙচুর করা হয়।

সড়ক দুর্ঘটনায় নিহত খেলোয়াড় সজীব সরকার এর মরদেহের ময়নাতদন্ত করতে দেরি হওয়ার বিষয় তুলে ধরে যুবকরা এ হামলা চালায়। হাসপাতালের কর্তব্যরত আনসার সদস্যরা ঘটনাস্থল থেকে শান্ত, রেহান ও অন্তর নামের তিন যুবককে আটক করে। পরে তাদের সদর থানা পুলিশে সোপর্দ করা হয়।

এদিকে, এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ডক্টর’স ফাউন্ডেশন (বিডিএফ)। সংগঠনটির মূল উদ্যোক্তা ডা. নিরুপম দাশ জানান, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আরএমও-এর উপর হামলার ঘটনা তিন জনকে গ্রেফতার করা হয়েছে। একটি ময়নাতদন্ত নিয়ে ঘটনার  সুত্রপাত। বিডিএফের প্রদীপ্ত সাক্ষর জয় এবং অন্যন্য ছাত্রদের উপস্থিত সাহসীকতায় তিনজন আটক হয়।

  এই বিভাগের সর্বাধিক পঠিত