১৫ অক্টোবর, ২০১৯ ১০:২৮ পিএম

শহীদ তাজউদ্দীন মেডিকেলের চিকিৎসক লাঞ্ছিতের ঘটনায় আটক ৩

শহীদ তাজউদ্দীন মেডিকেলের চিকিৎসক লাঞ্ছিতের ঘটনায় আটক ৩

মেডিভয়েস রিপোর্ট: গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা (আরএমও) ডা. প্রণয় ভূষণ দাসের ওপর হামলা চালিয়ে মারধর ও লাঞ্ছিত করা হয়েছে। এ সময় ভাঙচুর করা হয় হাসপাতালে আসবাবপত্র ও ফুলের টব। ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

১৫ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে হাসপাতালে এ ঘটনা ঘটে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আজ মঙ্গলবার দুপুরে ২০-২৫ জনের একদল যুবক আরএমও প্রণয় ভূষণ দাসের অফিসে হামলা চালিয়ে কিল- ঘুষি দিয়ে আহত করে এবং টানা-হেঁচড়া করে পরনের শার্ট ছিড়ে ফেলে ‌। এসময় চেয়ার-টেবিল ভাঙচুর করা হয়।

সড়ক দুর্ঘটনায় নিহত খেলোয়াড় সজীব সরকার এর মরদেহের ময়নাতদন্ত করতে দেরি হওয়ার বিষয় তুলে ধরে যুবকরা এ হামলা চালায়। হাসপাতালের কর্তব্যরত আনসার সদস্যরা ঘটনাস্থল থেকে শান্ত, রেহান ও অন্তর নামের তিন যুবককে আটক করে। পরে তাদের সদর থানা পুলিশে সোপর্দ করা হয়।

এদিকে, এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ডক্টর’স ফাউন্ডেশন (বিডিএফ)। সংগঠনটির মূল উদ্যোক্তা ডা. নিরুপম দাশ জানান, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আরএমও-এর উপর হামলার ঘটনা তিন জনকে গ্রেফতার করা হয়েছে। একটি ময়নাতদন্ত নিয়ে ঘটনার  সুত্রপাত। বিডিএফের প্রদীপ্ত সাক্ষর জয় এবং অন্যন্য ছাত্রদের উপস্থিত সাহসীকতায় তিনজন আটক হয়।

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি