ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬,    আপডেট ৬ ঘন্টা আগে
১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১১:০৯

বিএসএমএমইউ তে ঈদ পুনর্মিলনী

বিএসএমএমইউ তে ঈদ পুনর্মিলনী

মেডিভয়েস ডেস্ক : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)-এর শিক্ষক, শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিক্যাল টেকনোলজিস্ট ও কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

শনিবার সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত আয়োজিত সৌহার্দ্য, সম্প্রীতি ও শুভেচ্ছা বিনিময়ের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএসএমএমইউ প্রোভিসি (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, প্রোভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, প্রোভিসি (শিক্ষা) অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া (স্বপন), কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আলী আসগর মোড়ল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল প্রমুখ। 

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের বহির্বিভাগ রোগীদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থায় গত ১১ ও ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার খোলা ছিল। তবে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে গত ১১ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাশ, অফিস ও হাসপাতালের বহির্বিভাগ (১১ ও ১৫ সেপ্টেম্বর ব্যতীত) এবং বৈকালিক স্পেশালাইজড কানসালটেশন সার্ভিস বন্ধ ছিলো। ১৬ সেপ্টেম্বর শুক্রবার হওয়ায় শনিবার প্রচলিত নিয়মে অফিস ও হাসপাতাল খুলেছে।

  এই বিভাগের সর্বাধিক পঠিত