২১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:০১ পিএম

প্রকাশ হলো ডা. সাদেকুল ইসলাম তালুকদারের ‘স্মৃতির পাতা থেকে’

প্রকাশ হলো ডা. সাদেকুল ইসলাম তালুকদারের ‘স্মৃতির পাতা থেকে’

মেডিভয়েস রিপোর্ট: কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের প্যাথলজি বিভাগের বিভাগীয় প্রধান ডা. সাদেকুল ইসলাম তালুকদারের লেখা বই "স্মৃতির পাতা থেকে" প্রকাশিত হয়েছে। প্রকাশক বাংলানামা, প্রচ্ছদ আল নোমান।

গত ১০ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন অডিটোরিয়ামে বইটির মোড়ক উন্মোচন করেন উক্ত বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ডা. কামরুল হাসান খান। এসময় উপস্থিত ছিলেন কিংবদন্তী শিক্ষক ও বিশেষজ্ঞ প্যাথলজিস্টবৃন্দ।

ডা. সাদেকুল ইসলাম তালুকদারের মূল পেশা  চিকিৎসা শাস্ত্রের শিক্ষকতা ও বিশেষজ্ঞ প্যাথলজি প্রাক্টিস। কাজের ফাঁকে তিনি লেখালেখি করেন। 

সামাজিক মিডিয়াতে তার লেখা পড়ে অনেকেই বই আকারে  প্রকাশ করার অনুরোধ করায় বাংলানামা এই কাজটি করেছে। তার বই প্রকাশ পাওয়ায় পাঠক সমাজে বিপুল আগ্রহ সৃষ্টি হয়েছে।

বইটিতে লেখকের অভিজ্ঞতা সম্পন্ন জীবনের মজার মজার ঘটনা স্মৃতিচারণের মধ্যে সহজ সরল ভাষায় উপস্থাপনা করায় বইটি চমৎকার হয়েছে। বইটির মূল্য ধরা হয়েছে ২৫০ টাকা।

বইটি ঢাকার এলিফ্যান্ট রোডের কাঁটাবন ১০৭, কনকর্ড মার্কেটের  "বইমেলা" শপে পাওয়া যাচ্ছে। শীঘ্র এটা rokomari.com -এ অনলাইনে কেনা যাবে। 

  এই বিভাগের সর্বাধিক পঠিত
স্ফিগমোম্যানোমিটার
ইন্সট্রুমেন্ট রিভিউ

স্ফিগমোম্যানোমিটার