১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫১ পিএম

ভোক্তা অধিকারের নতুন ডিজি বাবলু কুমার

ভোক্তা অধিকারের নতুন ডিজি বাবলু কুমার

মেডিভয়েস রিপোর্ট: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক হয়েছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব বাবলু কুমার সাহা।  তাকে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে বাণিজ্যমন্ত্রণালয়ের আওতাধীন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে প্রেষণে বদলি করা হয়েছে।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি হওয়া এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। 

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মুহাম্মদ আবদুল লতিফ স্বাক্ষরিত জারি হওয়া প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে। 

এর আগে গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি হওয়া এক প্রজ্ঞাপনে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব হয়েছেন রীনা পারভিন। সর্বশেষ তিনি বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে সংযুক্ত ছিলেন।

তিনি বেসরকারি উদ্যোক্তাদের উন্নতমানের বহুমুখী পাটপণ্য সামগ্রী সহায়তা করার লক্ষ্যে স্থাপিত বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের আওতাধীন জুট ডাইভারসিফিকেশন প্রমোশন সেন্টার (জেডিপিসি)-এর নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। 

গত ৫ সেপ্টেম্বর স্বাস্থ্যমন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সহকারী সচিব (ক্যাডার বহির্ভূত) মো. সুলতান মাহমুদকে রেলপথ মন্ত্রণালয়ের বদলি করা হয়। গত বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ নিয়োগ শাখার এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

নতুন শনাক্ত দেড় সহস্রাধিক

ঈদের আগে করোনায় একদিনে ২৮ জনের মৃত্যু

দাবি পেশাজীবী সংগঠনের, রিট পিটিশন দায়ের

‘বেসরকারি মেডিকেলের ৮২ ভাগের বোনাস ও ৬১ ভাগের বেতন হয়নি’

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি