ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬,    আপডেট ২ ঘন্টা আগে
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:১৮

এসএসএমসি অ্যালামনাই অ্যাসোসিয়েশন প্রস্তুতি কমিটি গঠন

এসএসএমসি অ্যালামনাই অ্যাসোসিয়েশন প্রস্তুতি কমিটি গঠন

মেডিভয়েস রিপোর্ট: স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (এসএসএমসি) অ্যালামনাই অ্যাসোসিয়েশননের পূর্ণাঙ্গ কমিটি গঠন ও নানা কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

১৮ সেপ্টেম্বর (বুধবার) ক্যাম্পাসের ঐতিহ্যবাহী লাল বিল্ডিংয়ে অধ্যক্ষের তত্ত্বাবধানে এ কমিটি গঠিত হয়েছে। সভায় ১ম ব্যাচের সভাপতিত্বে ১ম ব্যাচ থেকে শুরু করে ৪২তম ব্যাচ পর্যন্ত বিভিন্ন ব্যাচের সর্বোচ্চ সংখ্যক প্রতিনিধিদের উপস্থিতিতে সভা অনুষ্ঠিত হয়।

কমিটির সদস্যবৃন্দরা হলেন-

ডা. রুস্তম আলী ফরাজী এমপি, ডা. এইচবিএম ইকবাল (সাবেক এমপি), ডা. এম এ রউফ সরদার, ডা. জামাল উদ্দিন খলিফা, ডা. খালেদা বেগম, অধ্যক্ষ ডা. মো. বিল্লাল আলম (প্রধান সমন্বয়কারী), উপাধক্ষ্য ডা. উত্তম কুমার পাল, ডা. রাতুল শিকদার এবং ডা. অচিন্ত্য কুমার কীর্তনীয়া।

সভায় কমিটি গঠন ছাড়াও গুরুত্ব কিছু সিদ্ধান্ত গ্রহন করা হয়।

উক্ত সভায় গৃহীত সিদ্ধান্তসমূহ-

১. স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ অ্যালামনাই এসোসিয়েশন প্রস্তুতি কমিটি গঠন।

২. অ্যালামনাই এসোসিয়েশনের অনুষ্ঠান ও এ সংক্রান্ত যেকোন সভা সর্বদা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ প্রাঙ্গণে হবে।

৩. ২৮ শে সেপ্টেম্বর ২০১৯ ইং প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীদের মিলনমেলায় প্রতি ব্যাচের যাদেরকে আমরা চিরতরে হারিয়েছি,তাদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল   কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে এবং বর্তমানে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীদের জন্য অর্থ তহবিল গঠন করা হবে।

৪. আগামী ৩ মাসের মধ্যে "স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ অ্যালামনাই এসোসিয়েশন " এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

  এই বিভাগের সর্বাধিক পঠিত