ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬,    আপডেট ১ ঘন্টা আগে
১৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৫১

বিয়ের খাবার খেয়ে হাসপাতালে ৮২ জন

বিয়ের খাবার খেয়ে হাসপাতালে ৮২ জন

মেডিভয়েস রিপোর্ট: সুনামগঞ্জের সদর উপজেলার শাধপুর গ্রামে বিয়ে বাড়ির খাবার খেয়ে বরপক্ষের ৪০ জনসহ অন্তত ৮২ জন অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত এসব রোগী পেটে ব্যথা ও ডায়রিয়াজনিত সমস্যা নিয়ে স্থানীয় একাধিক হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

সূত্রে জানা গেছে, দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের ডাইয়ারগাঁও গ্রামের মিহির তালুকদারের সঙ্গে সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের শাধপুর গ্রামের মৃত প্রাণেশ তালুকদারের মেয়ে চন্দনা তালুকদারের বিয়ে বৃহস্পতিবার রাতে সম্পন্ন হয়।

বিয়ের অনুষ্ঠানে রাতের খাবার খাওয়ার পর সকালে অনেকেরই পেটে ব্যথা শুরু হয়। এভাবে অসুস্থ হয়ে একে একে তারা হাসপাতালে ভর্তি হন।

তাদের মধ্যে সুনামগঞ্জ সদর হাসপাতালে ৪২ জন ও দিরাই হাসপাতালে ৪০ জন চিকিৎসাধীন।

এদিকে শুক্রবার সকালের দিকে বরপক্ষের ডাইয়ারগাঁও গ্রামের লিপি রানী দাস (২৬), পিন্টু দাস (১৭) নিলয় দাস (৩), ঐশি দাস, শ্যামলী রানী দাস (৩২) সেন্টু দাস (৩০), চিত্র সেন (২৪), ইলা দাস (৩০), অনন্তপুর গ্রামের কনিকা রানী দাস (৩০), মজলিশপুর গ্রামের পূর্ণ দাস (৩০) ও দুর্জয় চন্দ্র দাসসহ ১১ জন দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

দিরাই হাসপাতালে চিকিৎসাধীন বরপক্ষের আত্মীয় একই পরিবারের পাঁচজন। এই পরিবারের সুরবালা দাস জানান, তার পরিবারের পাঁচজনেরই পেটে ব্যথা, ডায়রিয়া, খিচুনি ও জ্বরে ভুগছে। এ ছাড়া দিরাই হাসপাতালে ভর্তি রোগীদের অবস্থা অবনতির দিকে যচ্ছে বলে জানা গেছে।

দিরাই হসপাতালের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. সুমন রায় সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকাল পর্যন্ত ৪০ রোগী ভর্তি করা হয়েছে। খাদ্যে টক্সিন জাতীয় পদার্থের কারণে এমন অবস্থার সৃষ্টি হয়েছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।
 

  এই বিভাগের সর্বাধিক পঠিত