১২ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৫৩ পিএম

ইসলামী ব্যাংক মেডিকেলের ফুটবল চ্যাম্পিয়ন ওয়ারিয়র’স-১৩

ইসলামী ব্যাংক মেডিকেলের ফুটবল চ্যাম্পিয়ন ওয়ারিয়র’স-১৩

মেডিভয়েস রিপোর্ট: রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজে ‘আন্তঃবর্ষ ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ চ্যাম্পিয়ন হয়েছে এমবিবিএস ১৩তম ব্যাচ ওয়ারিয়র’স-১৩। ১১ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে মেডিকেল কলেজের স্থানীয় একটি মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

এতে গতবারের চ্যাম্পিয়ন এমবিবিএস ১৫ তম ব্যাচের দল প্রত্যয়ী-১৫ কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ওয়ারিয়র’স-১৩। ম্যাচে একমাত্র গোলটি করেন আল ইমরান মৃধা।

গত ৪ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া টুর্নামেন্টে ইন্টার্ন ডক্টরস টিমসহ মোট ৬টি দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টের ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন ওয়ারিয়র’স-১৩ এর আল ইমরান মৃধা। সেরা গোলদাতা এবং সেরা গোলরক্ষক নির্বাচিত হন একই দলের জাকির হোসেন জনি ও হাসান হাসিবুর রহমান হাসিব।

টুর্নামেন্টে সেরা ধারাভাষ্যকার হিসেবে মনোনিত হন অত্র মেডিকেল কলেজের  প্রাক্তন ছাত্র এবং ফার্মাকোলজি বিভাগের লেকচারার ডা. জনাব আলী মুস্তাফিজ। এছাড়াও ফেয়ার টিম হিসাবে নির্বাচিত হয় ইন্টার্ন ডক্টর টিম।

খেলা শেষে মেডিকেল কলেজের  অধ্যক্ষ প্রফেসর ডা. আনোয়ার হাবিব, হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. এস আর তরফদার, উপাধ্যক্ষ প্রফেসর ডা. গোলাম কিবরিয়া, ফার্মাকোলজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. মামুন উর রশিদ, বায়োকেমিস্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. ওবাইদুল্লাহসহ অনান্য শিক্ষকবৃন্দ খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Add
একজন এফসিপিএস পরীক্ষা উত্তীর্ণ চিকিৎসকের অনুভুতি

পরীক্ষা প্রস্তুতির শেষের কয়েকদিন মেয়ের সাথে দেখা করতে পারিনি

  এই বিভাগের সর্বাধিক পঠিত