০৫ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৪৭ এএম

ডেঙ্গু আক্রান্ত হয়ে ভিকারুননিসা স্কুলছাত্রী তাসকিনের মৃত্যু

ডেঙ্গু আক্রান্ত হয়ে ভিকারুননিসা স্কুলছাত্রী তাসকিনের মৃত্যু

মেডিভয়েস রিপোর্ট: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়া একই পরিবারের চার সদস্যের মধ্যে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ ছাত্রী ইসরা তাসকিনের (১৩) মৃত্যু হয়েছে। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। বুধবার সকাল ৭টার দিকে রাজধানী ঢাকার মিলেনিয়াম হাসপাতালে তার মৃত্যু হয়। ইসরা তাসকিন (১৩) স্কুলটির আজিমপুর শাখার অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

অস্মিতা সিলেটের বিশ্বনাথ উপজেলার কামালপুর গ্রামের বিশিষ্ট কবি ও ছড়াকার হেনা নুরজাহান এবং ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেডের এমআইএস অ্যান্ড আইসিটির ব্যবস্থাপক প্রকৌশলী আমানত মাওলা টিপুর মেয়ে।

ইসরার ডেঙ্গু সনাক্ত হওয়ার পর গত ২৬ আগস্ট লালমাটিয়ার মিলেনিয়াম হার্ট এন্ড জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল। পরিস্থিতির অবনতি হওয়ায় ভর্তি করার পরদিনই তাকে হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। আজ সকাল সাড়ে সাতটায় সে মারা যায়। সেখানে টানা ছয়দিন লাইফ সাপোর্টে থাকার পর থেকে অবশেষে মারা গেছে। তাকে হজরত শাহজালাল রহ. দরগাহ কবরস্থানে দাফন করা হয়েছে।

ইসরা তাসকিনের বাবা আমানাত মাওলা বলেন, সম্প্রতি ইসরা তাসকিনসহ তাঁর পরিবারের চার সদস্য ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। সবাইকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে ইসরা তাসকিনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে আরেকটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ছয় দিন লাইফ সাপোর্টে থাকার পর আজ সকালে তার মৃত্যু হয়।

Add
একজন এফসিপিএস পরীক্ষা উত্তীর্ণ চিকিৎসকের অনুভুতি

পরীক্ষা প্রস্তুতির শেষের কয়েকদিন মেয়ের সাথে দেখা করতে পারিনি

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি