২৩ অগাস্ট, ২০১৯ ০৭:৫২ পিএম

সাপের কামড়ে বেদের মৃত্যু, স্ত্রী হাসপাতালে 

সাপের কামড়ে বেদের মৃত্যু, স্ত্রী হাসপাতালে 

মেডিভয়েস রিপোর্ট: সাতক্ষীরায় বিষধর সাপের কামড়ে এক বেদের মৃত্যু হয়েছে। তার স্ত্রীর আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে। আজ শুক্রবার ভোরে সাতক্ষীরা সদর হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

মৃতের নাম একলু মিয়া (৩৫)। চিকিৎসা চলছে স্ত্রী আলিনা খাতুনের (২৭)। এই দম্পতি যশোর জেলার কালীগঞ্জ উপজেলার বারোজার এলাকার বাসিন্দা।

উপজেলার আলিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুর রউফ সাংবাদিকদের জানান, একলু মিয়া ও তার আলিনা খাতুন সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন বাজার এলাকায় তাঁবু টাঙ্গিয়ে দীর্ঘদিন থেকে বসবাস করছিল। বৃহস্পতিবার গভীর রাতে তাদের দুজনকে বিষধর সাপে কামড়ায়। রাতে স্থানীয় ওঝা ডেকে ঝাড়-ফুক করানো হয়। অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার ভোরে তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তি করার কিছু সময় পর মৃত্যুর কোলে ঢোলে পড়ে একলু। তার স্ত্রী অচেতন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহবুবুর রহমান সাংবাদিকদের জানান, বেদে একলু মিয়া ও তার স্ত্রী আলিনা খাতুনকে ভোর সাড়ে চারটার দিকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। ভোর পাঁচটার দিকে একলু মিয়া মারা যায়। তার স্ত্রীর চিকিৎসা চলছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক।

Add
একজন এফসিপিএস পরীক্ষা উত্তীর্ণ চিকিৎসকের অনুভুতি

পরীক্ষা প্রস্তুতির শেষের কয়েকদিন মেয়ের সাথে দেখা করতে পারিনি

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি