ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬,    আপডেট ১ ঘন্টা আগে
২২ অগাস্ট, ২০১৯ ১৭:১৪

আইপিএইচে খাবার স্যালাইন উৎপাদন কেন্দ্রের উপপরিচালক ডা. আজাদ 

আইপিএইচে খাবার স্যালাইন উৎপাদন কেন্দ্রের উপপরিচালক ডা. আজাদ 

মেডিভয়েস রিপোর্ট: রাজধানীর মহাখালীতে জনস্বাস্থ্য ইনস্টিটিউটের (আইপিএইচ) খাবার স্যালাইন উৎপাদন ও বিতরণ কেন্দ্রের উপপরিচালক হয়েছেন ডা. কুতুবউদ্দীন মুহাম্মদ আজাদ। 

গতকাল (২১ আগস্ট) স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পার-২ অধিশাখার উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা বলা হয়েছে। 

ডা. কুতুবউদ্দীন মুহাম্মদ আজাদ স্বাস্থ্য অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি ‘এস্টাবলিশমেন্ট অব ৫০০ বেডেড হাসপাতাল অ্যান্ড এনসলারি ভবন ইন যশোর, কক্সবাজার, পাবনা ও আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ এবং জননেতা নুরুল হক আধুনিক হাসপাতাল, নোয়াখালী’ শীর্ষক প্রকল্প পরিচালকের দায়িত্বে আছেন। 

এ প্রকল্পে তাঁর স্থলাভিষিক্ত করা হয়েছে অধ্যাপক (চ. দা.) ডা. মো. মাহবুবুর রহমানকে। তিনি স্বাস্থ্য অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের কার্ডিওলজি বিভাগে সংযুক্ত আছেন। 

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, সংশ্লিষ্ট কর্মকর্তা আগামী সাত কর্ম দিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় অষ্টম কর্ম দিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিকভাবে অব্যাহতি মর্মে গণ্য হবেন। 

রাষ্ট্রপতির আদেশক্রমে ও জনস্বার্থে এ আদেশ জারি করা হলো বলেও এতে উল্লেখ করা হয়। 

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

  এই বিভাগের সর্বাধিক পঠিত