৩১ জুলাই, ২০১৯ ১২:৩০ পিএম

ডেঙ্গুতে এবার পুলিশের এসআই কোহিনুরের মৃত্যু

ডেঙ্গুতে এবার পুলিশের এসআই কোহিনুরের মৃত্যু

মেডিভয়েস রিপোর্ট: এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন কোহিনুর আক্তার নীলা (৩৩) নামে পুলিশের এক এসআই। তিনি সর্বশেষ পুলিশের বিশেষ শাখার (এসবি) উপপরিদর্শক (এসআই) হিসাবে কর্মরত ছিলেন। পুলিশ সদর দপ্তরের একটি সূত্রে এ তথ্য নিশ্চিত করেছে দেশের শীর্ষস্থানীয় গণমাধ্যম প্রথম আলো।

বুধবার রাত ১টা ১৫ মিনিটের দিকে রাজধানীর মোহাম্মদপুর সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মোহাম্মদপুর সিটি হাসপাতালে দায়িত্বরত কর্মকর্তা বলেন, রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল থেকে গত ২৯ জুলাই রাত ৯টায় তাকে গুরুতর অবস্থায় এ হাসপাতালে আনা হয়। এরপর থেকে থেকে তাকে আইসিইউ বা নিবিড় পরিচর্যা কেন্দ্র রাখা হয়। বুধবার রাত ১টা ১৫ মিনিটের দিকে মারা যান তিনি।

এসআই কোহিনুর বেগমের গ্রামের বাড়ি টাঙ্গাইলের ভুয়াপুরে। তিনি রাজধানীতে ভাড়া বাসায় থাকতেন। তার দেড় বছর বয়সী এক ছেলেসন্তান রয়েছে। কয়েক দিন আগে বাসায়ই ডেঙ্গুতে আক্রান্ত হন তিনি। গতকাল মঙ্গলবার কোহিনুরের অবস্থার অবনতি হয়। দিবাগত রাত তিনটার দিকে তাঁকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, রাজারবাগ পুলিশলাইনসের ব্যারাক, মিরপুরসহ আশপাশের এলাকার বহু পুলিশ সদস্য ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। ডেঙ্গু আক্রান্ত পুলিশের সংখ্যা হাজার ছাড়িয়েছে।

রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল সূত্রে জানা গেছে, রবিবার সকাল থেকে বেলা ১টা পর্যন্ত ৯৫ পুলিশ সদস্য ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে এসেছেন। শনিবার আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা ছিল ১০১ জন। দেশের ৬২ জেলায় ছড়িয়ে পড়েছে ডেঙ্গু। গত ২৪ ঘণ্টায় রাজধানীসহ দেশের বিভিন্ন হাসপাতালে ১৩৩৫ ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন।

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি