৩১ জুলাই, ২০১৯ ০৩:১৪ এএম

ডেঙ্গু জ্বরে আক্রান্ত চিত্রনায়ক আলমগীর

ডেঙ্গু জ্বরে আক্রান্ত চিত্রনায়ক আলমগীর

মেডিভয়েস ডেস্ক: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন দেশের জনপ্রিয় চলচ্চিত্র চিত্রনায়ক আলমগীর। রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। শনিবার জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর পরীক্ষা-নিরীক্ষায় ডেঙ্গু ধরা পড়ে বলে নিশ্চিত করেছেন অভিনেতা আলমগীর। খবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের।

মঙ্গলবার এম এ আলমগীরের বরাত দিয়ে বিডিনিউজ আরও জানায়, বর্তমানে তিনি কিছুটা সুস্থবোধ করছেন। ডাক্তাররা আরও দুই-তিনদিন হাসপাতালে থাকতে বলেছেন। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চান এ গুণী অভিনেতা।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন্স সেন্টার ও কন্ট্রোল রুমের হিসাব অনুযায়ী, চলতি বছরের শুরু থেকে আজ  মঙ্গলবার (৩০ জুলাই) পর্যন্ত সারাদেশে ডেঙ্গুতে ১৫ হাজার ৩৬৯ জন আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

কন্ট্রোল রুমের হিসাব অনুযায়ী, শুধু ঢাকাতেই ১৩ হাজার ৫২৪ জন, আর বেসরকারি হাসপাতালে ভর্তি আছে ৬ হাজার ৮০ জন রোগী। এছাড়া ঢাকার বাইরে বিভাগ সমূহে ১ হাজার ৮৪৫ জন। এর মধ্যে মারা গেছেন ৮ জন; যদিও সংশ্লিষ্টরা বলছেন, মৃত্যুর সংখ্যা সরকারি এই হিসেবের চেয়ে অনেক বেশি।

কন্ট্রোল রুম থেকে তথ্য অনুযায়ী, গত ২৪ ঘন্টায় সারাদেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে ১ হাজার ৩৩৫ জন রোগী। সে হিসেবে প্রতি মিনিটে প্রায় ১ জন করে রোগী ভর্তি হয়েছে।

মেডিভয়েসকে বিশেষ সাক্ষাৎকারে পরিচালক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শতাধিক করোনা বেড ফাঁকা

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি