ঢাকা      মঙ্গলবার ২৫, জুন ২০১৯ - ১১, আষাঢ়, ১৪২৬ - হিজরী

জাতীয় বাতজ্বর ও হৃদরোগ নিয়ন্ত্রণ কেন্দ্রের পরিচালক হলেন ডা. কামরুন নাহার

মেডিভয়েস রিপোর্ট: জাতীয় বাতজ্বর ও হৃদরোগ নিয়ন্ত্রণ কেন্দ্রের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসাবে দায়িত্ব পেয়েছেন ডা. কামরুন নাহার চৌধুরী। তিনি এর আগে স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি, কমিউনিটি মেডিসিনের সহযোগী অধ্যাপক (চঃ দাঃ ) হিসাবে ছিলেন।

মঙ্গলবার সকালে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের (পার-১ অধিশাখা) উপসচিব শামীমা নাসরীন স্বাক্ষরিত এক নির্বাহী আদেশে তাকে এ দায়িত্বের প্রশাসনিক অনুমোদন প্রদান করা হয়।

আদেশে বলা হয়েছে,  জাতীয় বাতজ্বর ও হৃদরোগ নিয়ন্ত্রণ কেন্দ্রের পরিচালক গত ০৪/০৫/২০১৯ তারিখে পিআরএলে গমনের কারণে স্থানীয় আদেশে ডা. কামরুন নাহার চৌধুরীকে ভারপ্রাপ্ত পরিচালক হিসাবে দায়িত্ব প্রদান করেন। এমতাবস্তায় উক্ত প্রতিষ্ঠানের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার নিমিত্তে সংশ্লিষ্ট কর্মকর্তাকে স্থানীয়ভাবে পরিচালক (ভারপ্রাপ্ত) দায়িত্ব পালনের কারণে তাকে আয়ন ব্যায়ন কর্মকর্তা হিসাবে নির্দেশক্রমে প্রশাসনিক অনুমোদন প্রদান করা হলো।

► আদেশ

সংবাদটি শেয়ার করুন:

 


আরো সংবাদ















জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর