১৫ মে, ২০১৯ ০২:৫৯ এএম

নারী চিকিৎসককে ধর্ষণ ও হত্যার হুমকিদাতা গ্রেফতারের ৩ ঘণ্টা পরই মুক্ত

নারী চিকিৎসককে ধর্ষণ ও হত্যার হুমকিদাতা গ্রেফতারের ৩ ঘণ্টা পরই মুক্ত

মেডিভয়েস রিপোর্ট: সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের হুমকিদাতা ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরীকে গ্রেফতারের ৩ ঘণ্টা পরই তাকে ছেড়ে দেয়া হয়েছে। এ খবর জানিয়েছে দেশের শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম দৈনিক যুগান্তর।

খবরে বলা হয়, মঙ্গলবার বেলা ১টায় সিলেট জজকোর্টের সামনে থেকে গ্রেফতার করা হলেও বিকেল ৪টায় তাকে থানা থেকে ছেড়ে দেয়া হয়। এ সময় সারোয়ার জামিন নিয়েছেন বলে পুলিশের কাছে দাবি করলেও কোনো কাগজ দেখাতে পারেননি। তাই তাকে থানায় নিয়ে যাওয়া হয়। পরে জামিনের কাগজপত্র থানায় দেখিয়ে মুক্তি পান তিনি।

মুক্তির পর তিনি ডাক্তারদের বিরুদ্ধে বেশকিছু নেতিবাচক সংবাদ শেয়ার করেন। মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে তার ফেসবুক টাইমলাইনে লেখেন,  ‘রাজপথের সারোয়ার হোসেইন চৌধুরী, রাজপথেই থাকবে। জয় বাংলা .. ‘

এদিকে ইন্টার্ন চিকিৎসককে হত্যা ও ধর্ষণের হুমকিদাতা ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মঙ্গলবার দুপুর ১২টায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরে ১০-১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী পেটের পীড়ায় ভোগা একজনকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রোগীর সঙ্গে একজন থেকে বাকিদের বাইরে যেতে বলেন কর্তব্যরত চিকিৎসক। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে চিকিৎসকের ওপর চড়াও হন ছাত্রলীগ নেতাকর্মীরা।

ওইদিন রাতে নগরীর কোতোয়ালি থানায় দায়ের করা মামলায় সারোয়ারের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আর ১০ জনকে আসামি করা হয়।

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি