০৯ মে, ২০১৯ ০৬:৩২ পিএম

ছয় চিকিৎসককে পারস্পরিক বদলি

ছয় চিকিৎসককে পারস্পরিক বদলি

মেডিভয়েস রিপোর্ট: বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের ছয় কর্মকর্তাকে পারস্পরিক বদলি করা হয়েছে। গতকাল স্বাস্থ্য মন্ত্রণালয়ের পার-১ অধিশাখার উপসচিব শামীমা নাসরীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে একথা জানানো হয়। 

এতে বলা হয়েছে, পাবনা মেডিকেল কলেজের ফার্মাকোলজি বিভাগের ডা. মো. মজিব উদ্দীনকে রাজশাহী মেডিকেল কলেজে এবং রাজশাহী মেডিকেলের একই বিভাগের সহকারী অধ্যাপক ড. সৌগত মিত্রকে পাবনা মেডিকেল কলেজে পদলি করা হয়েছে। 

স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. ডায়না থেকলা ডি রোজারিওকে নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজে এবং ওই মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. নাদিয়া রবিনকে মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজে বদলি করা হয়েছে।

নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. নাদিয়া রাবিনকে স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও মানিকগঞ্জ কর্নেল আবদুল মালেক মেডিকেল কলেজে বদলি করা হয়েছে। 

এছাড়া স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও নওগাঁ মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. অহিদা সুলতানাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে এবং ওই মেডিকেল কলেজের একই বিভাগের সহকারী অধ্যাপক ডা. নূরে আখতার মুক্তাকে স্বাস্থ্য অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও নওগাঁ মেডিকেল কলেজে বদলি করা হয়েছে।

এতে বলা হয়েছে, বদলি/পদায়নকৃত কর্মকর্তা আগামী সাত কার্যদিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগ দেবেন। অন্যথায় আট কর্মদিবসের বর্তমান কর্মস্থলে থেকে তাৎক্ষণিকভাবে অব্যাহতি মর্মে গণ্য হবেন। 

অবমুক্তির সময় তিনি বর্তমান কর্মস্থল থেকে ছাড়পত্র গ্রহণ করবেন এবং এইচআরএম ডাটাবেজ থেকে ‘মুভ আউট’ হবেন এবং যোগদানের পর ন্যস্তকৃত বিভাগে ‘মুভ ইন’ হবনে। জনস্বার্থে এ আদেশ জারি করা হলো উল্লেখ করে এতে আরও বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নামের পাশে বর্ণিত কর্মস্থলে তাদের বদলি করা হলো।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি