২৭ এপ্রিল, ২০১৯ ০১:৫৯ পিএম

বাংলাদেশের ডাক্তারগণ প্রতিকূলতার মধ্যেও আন্তরিকভাবে কাজ করছেন

বাংলাদেশের ডাক্তারগণ প্রতিকূলতার মধ্যেও আন্তরিকভাবে কাজ করছেন

মেডিভয়েস রিপোর্ট: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশের অধিকাংশ ডাক্তারই শত প্রতিকূলতার মাঝেও আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। মানুষের সেবাদানকারী ডাক্তারদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, কোনো কোনো ডাক্তার তাদের দায়িত্ব পালনে অবহেলা প্রদর্শন করেন। মন্ত্রী আশা প্রকাশ করে বলেন, তারা তাদের দায়িত্ব পালনে সচেতন হবেন কারণ এই গুটিকয়েক ডাক্তারের কারণে সকল চিকিৎসকের বদনাম হয়।

সকালে অধ্যাপক ডা. ওবায়েদুল্লাহ-ফেরদৌসী ফাউন্ডেশন ক্যান্সার হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট, গোপালগঞ্জ আয়োজিত ক্যান্সার নিরাময় হাসপাতাল লটারি-২০১৯ এর ড্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জন্মভূমি গোপালগঞ্জ এ ক্যান্সার রোগীদের জন্য ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল গড়ে উঠলে ক্যান্সার রোগীদের অনেক কল্যাণ হবে।

তিনি আরো বলেন,দশের লাঠি একের বোঝা। এ ধরণের মহতী উদ্যোগে সবার সহযোগিতা করা প্রয়োজন। তিনি উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, অকল্পনীয় দুঃসাহস দিয়ে তারা কাজটি শুরু করেছেন। সবার সম্মিলিত সাহায্যই এ ধরণের উদ্যোগ সফল হয়। তিনি আশা প্রকাশ করে বলেন, মানুষের সেবা ও কাজে মানবতার সেবার মহান ব্রতে তারা কাজ করে যাবেন।

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি