ঢাকা      মঙ্গলবার ২৩, এপ্রিল ২০১৯ - ৯, বৈশাখ, ১৪২৬ - হিজরী

ডাক্তার নিবে বারডেম জেনারেল হাসপাতাল

মেডিভয়েস রিপোর্ট: সিনিয়র-জুনিয়র কনসালটেন্টসহ বিভিন্ন ক্যাটগরিতে ডাক্তার নিয়োগ দিবে বারডেম জেনারেল হাসপাতাল। গণমাধ্যমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে একথা জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সিনিয়র কনসালটেন্ট (কার্ডিওলজি), সিনিয়র কনসালটেন্ট (পেডিয়াট্রিকস সার্জারি), জুনিয়র কনসালটেন্ট (স্কিন অ্যান্ড ভিডি), রেসিডেন্ট সার্জন (অপথোমলজি), রেজিস্ট্রার (অপথোমলজি), রেজিস্ট্রার (নিউরোলজি) রেসিডেন্ট মেডিকেল অফিসার। এছাড়া একজন লাইব্রেরিয়ান ও একজন সিনিয়র স্টাফ নার্স নিয়োগ দিবে বারডেম জেনারেল হাসপাতাল।  

আগ্রহী প্রার্থীরা সকল কর্মদিবসে সকাল ৯টা থেকে সাড়ে বেলা ১২টার মধ্যে হাসপাতালের ১২২ ও ১১৫ নম্বর ক্যাশ কাউন্টার থেকে নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করবেন।  প্রত্যেক প্রার্থীকে ৫০০ টাকা দিয়ে আবেদন ফরম কিনতে হবে। আর বিজ্ঞপ্তিতে উল্লেখিত (নার্স ও লাইব্রেরিয়ান) ৯ ও ১০ নম্বর পদের প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছরের মধ্যে হতে হবে।

আর যারা অন্যত্র চাকরি করছেন তাদের নির্ধারিত কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। এছাড়া আবেদন পত্রের সাথে এক কপি মানি রিসিপ্ট সংযুক্ত করতে হবে। 

আগামী ৩০ এপ্রিলর মধ্যে আবেদন পত্র পৌঁছাতে হবে।  শর্ট লিস্টেড প্রার্থীদের  সাক্ষাতকারের জন্য ডাকা হবে। 

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন।

সংবাদটি শেয়ার করুন:

 




জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর