ঢাকা      রবিবার ২৫, অগাস্ট ২০১৯ - ১০, ভাদ্র, ১৪২৬ - হিজরী

অনলাইনে পাওয়া যাবে মেডিকেলের বাংলা লেকচার

মেডিভয়েস রিপোর্ট: বাংলায় সহজবোধ্য করে অনলাইন লেকচার তৈরি হবে মেডিক্যালের সব বিষয়ের উপর।  টপিক ভিত্তিক লেকচার, প্রফ ভিত্তিক লেকচার, সাবজেক্ট ভিত্তিক লেকচার, ক্লিনিক্যাল লেকচার, এক্সাম প্রস্তুতিভিত্তিক লেকচারসহ সব ধরণের লেকচার তৈরি হবে।  

ক্লাস নিবেন মেডিকেলের শ্রেষ্ঠ স্যারেরা।  মেধাবী বড় ভাইরা ও ক্লাস নিবেন।  বিভিন্ন টপিকের উপর গোছানো, সুন্দর, সহজবোধ্য লেকচার তৈরি হবে। ইউটিউব/ওয়েবসাইটে সার্চ দিলেই আমাদের পছন্দের লেকচারটি পাওয়া যাবে। একেবারে মনের মত লেকচার। বাংলায় সহজবোধ্য লেকচার। সবার জন্য ফ্রি একসেস থাকবে।  যে কোন সময় দেশের যে কোন প্রান্ত থেকে যে কেউ এই অনলাইন লেকচারগুলো দেখতে পারবেন। শিখতে পারবেন।

এরকম একটি স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করেছে Axis Medical School।  চাইলে আপনিও যোগ দিন এক্সিস স্কুলের সাথে। যোগ দিন Team member হিসেবে, Instructor হিসেবে, Ambassador হিসেবে।  আপনার প্রতিভা ছড়িয়ে দিন সবার মাঝে।  নিজেরা পড়বো-পড়াবো, শিখবো-শিখাবো। সবাই একসাথে, একই সময়ে ক্লাস করবো Axis Medical School -এ।  Axis Medical Schoolহবে বাংলাদেশের সবচেয়ে বড় মেডিক্যাল ক্লাস রুম।

সংবাদটি শেয়ার করুন:

 


এডু কর্নার বিভাগের সর্বাধিক পঠিত

আজও সমাদৃত এনাটমি বই ‘পার্নকপ্ফ টোপোগ্রাফিক এনাটমি অব ম্যান’

আজও সমাদৃত এনাটমি বই ‘পার্নকপ্ফ টোপোগ্রাফিক এনাটমি অব ম্যান’

মেডিভয়েস ডেস্ক: অপারেশন করতে গিয়ে জরুরি মুহূর্তে বিংশ শতকের একটি এনাটমি গ্রন্থের…

আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর