ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬,    আপডেট ৪ ঘন্টা আগে
৩০ মার্চ, ২০১৯ ১১:০২

স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ 

স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ 

মেডিভয়েস রিপোর্ট: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন স্বাস্থ্য অধিদপ্তরে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বিভিন্ন গ্রেডে ২৮টি পদে সর্বমোট ৪০ জনকে নিয়োগ দেওয়া হবে। 

পদের নাম
ফিল্ড মনিটরিং অফিসার, এন্টোমলিক্যাল সার্ভিসেন্স এক্সপার্ট, সার্ভিসেস মেডিকেল অফিসার, এন্টোমলিক্যাল সার্ভিসেস এক্সপার্ট, এমডিভি সুপারভাইজার, সার্ভিসেস মেডিক্যাল অফিসার, মেডিকেল ইপিডেমিওলজিস্ট, ফিল্ড মনিটরিং অফিসার পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা
মোট ৪৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে এমবিবিএস/বিডিএস/এমপিএইচসহ প্রাণিবিদ্যা/ডিভিএম/পরিসংখ্যান বিষয়ে স্নাতক পাস/সমমান ডিগ্রিধারী প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। 

কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন।  তবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কিছু কিছু পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেতে অনূর্ধ্ব ৩০ এবং কিছু কিছু পদে ১৮ থেকে ৪০ বছর।

বেতন স্কেল
বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীদের লিখিত আবেদনপত্র বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় পাঠাতে হবে। এছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে।

স্বাস্থ্য অধিদপ্তরের রোগ নিয়ন্ত্রণ ও লাইন ডিরেক্টর, সিডিসির, পরিচালক অধ্যাপক ডা. সানিয়া তহমিনা স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগ্রহীরা আগামী ৩১ মার্চ, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

  এই বিভাগের সর্বাধিক পঠিত